সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্যে সেন্সরের কাঁচি

156339_1বিনোদন ডেস্ক: আবারো সেন্সরের কাঁচিতে কাটা পড়লো ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের পর এবার ছবি থেকে বাদ পড়তে চলেছে ঐশ্বরিয়া-রণবীর ঘনিষ্ঠ দৃশ্য। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুরু থেকেই আলোচনার বিষয় ছিল রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য।

জানা যায়, ঐশ্বরিয়ার এমন সাহসী দৃশ্যে অভিনয় করা নাকি পছন্দ হয়নি বচ্চন পরিবারের। আগে শোনা গিয়েছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুর আর ঐশ্বরিয়া রাই বচ্চনের চুমু নিয়ে নাকি সমস্যা আছে বচ্চন পরিবারের। তাই ঐশ্বরিয়া নিজে নাকি সেই সিন বাদ দেয়ার অনুরোধ করেন পরিচালক করণ জোহরকে।

অবশ্য পরে শোনা যায়, ঐশ্বরিয়া যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন, তা পছন্দ হয়নি শশুর অমিতাভ বচ্চনের। তাই ইচ্ছাকৃতভাবেই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ থেকে দূরে আছেন তিনি। অভিষেক বচ্চনও মাত্র একবার ছাড়া টুইটারে এই ছবি সম্পর্কে তেমন কোনো কথা বলেননি।
কিন্তু বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন যেখানে ঐশ্বরিয়ার ‘জজবা’-র প্রচার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে, আর তিনিই কিনা এখন চুপ রয়েছেন। তিনি নাকি ছবির ট্রেলার পর্যন্ত দেখেননি।

তবে বচ্চন পরিবারের জন্য নাকি কাঁচি পড়েনি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর গায়ে। সেন্সর বোর্ডের কারণে পরিচালক করণ জোহরকে ছবির তিনটি ঘনিষ্ঠ দৃশ্য ছেঁটে বাদ দিতে হচ্ছে। ওই তিনটি দৃশ্য বাদ দেয়ার পরই U/A সার্টিফিকেট পায় ছবিটি।

সেন্সর বোর্ডের সদস্যরা যেদিন ছবিটি দেখেন, সেদিন করণ নিজে সেখানে উপস্থিত ছিলেন। একটি দৃশ্যও যেনবাদ না যায়, চেয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত আর শেষ রক্ষা হয়নি। ছবিটি দেখে বোর্ডের সদস্যরা বেশ কয়েকটি দৃশ্য ছাঁটার নির্দেশ দেয়।

কিন্তু করণ জোহর নাকি সদস্যদের সঙ্গে তর্ক পর্যন্ত করেছেন। তার কথায়, ছবির জন্য সেই দৃশ্যগুলি দরকার। ছবির থিম ম্যাচিওরড। তাই সব বাদ দিলে নান্দনিকতাই আর থাকবে না। শেষমেশ তিনটি সিন কাটার নির্দেশ দেয় CBFC। অবশেষে করণ জোহর সেটি মেনে নেন। ওই তিনটি দৃশ্যেই রণবীর ও ঐশ্বরিয়া ঘনিষ্ঠ ছিলেন।

২৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ছবিতে রণবীর কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চন ছাড়াও থাকছেন অানুশকা শর্মা। শোনা গেছে ফাওয়াদ খানের জায়গায় ছবিতে আসছেন সাইফ আলি খান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: