সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুদক আইন হুবহু পুনর্বহাল ও বিভিন্ন দাবিতে মৌলভীবাজারে অবস্থান ধর্মঘট

unnamed-3কুলাউড়া অফিস: ওয়ান ইলেভেন সরকার প্রণীত দুদক আইন হুবহু পুনর্বহাল ও বিভিন্ন দাবীতে মৌলভীবাজার শহরের চৌমোহনায় অবস্থান ধর্মঘট পালন করেছে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখা ও তার অংগ সংগঠন ১৩ অক্টোবর বৃহস্পতিবার সকালে। দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক শ. ই. সরকার জবুল’র সভাপতিত্বে ও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার ও যুব ফোরামের সাধারন সম্পাদক এম.এ.সামাদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেডটাইমস বিডি সম্পাদক বিশিস্ট সাংবাদিক সৌমিত্র দেব টিটু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দূর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম জেলা শাখার সহ-সম্পাদক ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক মশাহিদ আহমদ, সিলেট বিভাগীয় লেখক ফোরামের সাধারন সম্পাদক এস এম আব্দুল আহাদ, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম বড়লেখা উপজেলা শাখার সাধারন সম্পাদক আইনজীবি সহকারী মোঃ গোলাম কিবরিয়া, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরাম জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন পাবেল, সাংবাদিক আব্দুল কাইযুম, সিলেট বিভাগ সাংবাদিক ফোরাম এর প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমাযুন রহমান বাপ্পী, যুব ফোরামের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইযুম, সহ-সম্পাদক সাংবাদিক মাহমুদ এইচ খাঁন প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম জেলা শাখার সাধারন সম্পাদক জিতু তালুকদার, অর্থ সম্পাদক অবঃ মির্জা মোঃ আবু জামান, মহিলা সম্পাদক ফাতেমা বেগম পপি, রুবেনা আক্তার ও শারমিন খান সানু প্রমুখ।

বক্তারা, ১/১২ সরকার প্রণীত দুদক আইন হুবহু পুনর্বহাল, মৌলভীবাজার খুদালীছড়া খনন কাজে অনিয়মের সাথে জড়িতদের দৃষ্টান্তমৃলক শাস্তি নিশ্চিতকরন, সরকারের প্রথম শ্রেনীর কর্মকর্তা কর্মচারীদের বিষয় সম্পত্তির হিসাব সরকারের নিকট অভিলম্বে দাখিল, বাংলাদেশ ব্যাংকের কোটি কোটি টাকা লুন্ঠনকারী সাগর চোরদের অভিলম্বে গ্রেফতার ও তাদের সম্মত্তি বাজেয়াপ্ত করতঃ বেসিক ও হলমার্ক গ্রুপের ৮ হাজার কোটি টাকার কেলেংকারীর হোতাদের গ্রেফতার ও দৃষ্টান্তমৃলক শাস্তি নিশ্চিত করন, বিভিন্ন ব্যাংকের ঋন খেলাপীদেও ৪১ হাজার কোটি টাকা মওকুফের প্রক্রিয়া বন্ধ করে ঐ টাকা উদ্ধার, বিদ্যুৎ ও গ্যাস সেক্টরে ভুর্তিকি,গ্যাস ও বিদ্যুৎতের মূল্য বৃদ্ধি কমানোর দাবী জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: