সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃটেনের কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূণর্মিলনী অনুষ্টিত

bangladesh_welfare-01বদরুল মনসুর: বৃটেনের  কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার  এসোসিয়েশনের উদ্দোগে  ৯ই অক্টোবর    রোববার ১২ ঘটিকায়   কাডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার সেন্টারে ওয়েলফেয়ারের  চেয়ারপার্সন কমিউনিটি লিডার  আব্দুল হান্নান শহিদুল্লাহ এর সভাপতিত্বে ও  ওয়েলস বাংলাদেশ কালচারাল এসোসিয়েশনের সেক্রেটারি ও ওয়েলফেয়ারের ডিরেক্টর আবুল কালাম শামীমের পরিচালনায় এক ঈদ পূণর্মিলনী অনুষ্টিত হয়।
bangladesh_welfare-02অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন  ওয়েলস এসেম্বলি মেম্বার নিল মেকি ভয়,  কাউন্সিলর  কার ও ওইল্ড, বাংলাদেশ ওয়েলফেয়ারের ট্রেজারার প্রবীণ মুরব্বী আলহাজ্ব কেরামত আলী,   বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ডিরেক্টর ও গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের জয়েন্ট সেক্রেটারি  সাংবাদিক মকিস মনসুর আহমদ,     ওয়েলফেয়ার এসোসিয়েশনে ডিরেক্টর ও হাকনী এসোসিয়েশনের চেয়ারম্যান  মাহতাব খান, ডিরেক্টর মুজিবুর রহমান,   ডিরেক্টর শেখ মোহাম্মদ আনোয়ার,    ডিরেক্টর নজির উদ্দিন,   ডিরেক্টর আবদুস সামাদ,   ডিরেক্টর রকিবুর রহমান, ডিরেক্টর মাহমুদ হোসাইন সহ অনান্যা  ডিরেক্টরবৃন্দ ।
bangladesh_welfare-03অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বনানী সিনহা রায়, রুমেনা মহিমা, নাজিয়া বেগম. আবুল লেইছ,  পিয়ার আলী, আবুল কালাম শামীম, মাহতাব খাঁন, মাহমুদ হোসাইন, নজির উদ্দিন ও রুবেল। তবলায় ছিলেন সায়েম।  ভোজনপর্বের আয়োজনে ছিলেন  ডিরেক্টর মুজিবুর রহমান ।
bangladesh_welfare-04অনুষ্ঠানে বিপুলপরিমাণ লোকের সমাঘম ঘটে।   অনুষ্ঠানে সাংবাদিক মকিস মনসুর আহমদ, খাদিজাকে নিয়ে তার লেখা কবিতা পাঠ করে শুনান।
পরিশেষে ওয়েলফেয়ারের  চেয়ারপার্সন  আব্দুল হান্নান শহিদুল্লাহ উপস্থিত সবাইকে সহযোগীতার জন্য কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: