সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সর্বোচ্চ উইকেট শিকারে সাকিবকে ছাড়িয়ে গেলেন মাশরাফি

mash-shakibখেলাধুলা ডেস্ক ::
ওয়ানডেতে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় সাকিব আল হাসানকে ছাড়িয়ে গেলেন মাশরাফি বিন মুর্তজা। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ নির্ধারণী ম্যাচে সাকিবকে ছাড়িয়ে যান ম্যাশ।

গতকাল চট্টগ্রামে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে ম্যাচের ২ উইকেটসহ বর্তমানে মাশরাফির উইকেটসংখ্যা ২১৮টি; অন্যদিকে সাকিবের ২১৫টি। এই উইকেট পেতে মাশরাফিকে খেলতে হয়েছে ১৬৭ ম্যাচ; আর সাকিবের লেগেছে ১৬৩ ম্যাচ। বুধবার ইনিংসের ৪৩তম ওভারের তৃতীয় বলে মঈন আলিকে আউট করে সাকিবকে ছাড়িয়ে যান মাশরাফি। এর আগে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলারকে আউট করে সাকিবকে স্পর্শ করেন টাইগার দলনায়ক।

আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ১৫ বছরে অনেক কিছুই দেখেছেন মাশরাফি। বারবার পড়েছেন চোটে। যে কারণে সাতবার তাকে যেতে হয়েছে ছুটির নিচে। এরপরও টাইগারদের রঙিন পোশাকের এই অধিনায়ক দেশের টানে ফিরেছেন মাঠে। গত আফগানিস্তান সিরিজ থেকে অন্য এক মাশরাফিকে দেখছে সবাই। বল হাতে দুর্দান্ত পারফর্ম করছেন তিনি। এখন পর্যন্ত চলতি বছর ৬ ম্যাচে নিয়েছেন ১৮টি উইকেট। অন্যদিকে সাকিব নিয়েছেন ১১টি উইকেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: