সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে কারণে চলচ্চিত্র থেকে দূরে পপি

popy-fff-696x483বিনোদন ডেস্ক:
পাঁচ কারণে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। এগুলো হচ্ছে- পেশাদার প্রযোজকের অভাব, মানসম্পন্নহীন গল্প, পরিচালকদের অনভিজ্ঞতা, স্বল্প বাজেট ও পেক্ষাগৃহের সংকট।

ক্যারিয়ারের শুরুতে পপি দর্শকদের অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। এখনো মানসম্পন্ন কাজ উপহার দেয়ার জন্য মুখিয়ে আছেন। কিন্তু চলচ্চিত্র অঙ্গনের নানা প্রতিবন্ধকতার কারণে নিজেকে আড়াল করে রেখেছেন পপি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে আমি চলচ্চিত্রাঙ্গনে কাজ করে আসছি। বর্তমানে এই মাধ্যম থেকে একটু দূরে আছি। তবে একেবারে হারিয়ে যাইনি। এখন যেসব প্রযোজক চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তাব দিচ্ছেন, তাদের অনেককেই আমি চিনি না। বলা যায়, পেশাদার প্রযোজক নেই বললেই চলে। তাছাড়া তরুণ প্রজন্মের পরিচালকরা ততটা অভিজ্ঞ নন। ছবির বাজেটও দিনকে দিন কমে আসছে। পাশাপাশি পেক্ষাগৃহের সংকট তো রয়েছেই। এসব কারণে চলচ্চিত্র থেকে আগ্রহ হারিয়ে গেছে।’

রুপালী পর্দায় অনেকদিন ধরে পপিকে না দেখা গেলেও অচিরেই তার একটি ছবি সেন্সরে জমা পড়বে বলে জানা গেছে। এর নাম ‘সোনাবন্ধু’। মাহবুবা শাহরীনের উপন্যাস ‘হতাই’ অবলম্বনে এটি পরিচালনা করছেন জাহাঙ্গীর আলম সুমন। ত্রিভুজ প্রেমের গল্পের এই ছবিতে পপির পাশাপাশি আরো অভিনয় করছেন- ডি এ তায়েব, পরীমনি প্রমুখ।

অন্যদিকে পপি অভিনীত বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ তালিকায় রয়েছে- ‘পৌষ মাসের পিরিতি’, ‘শর্টকাটে বড়লোক’, ‘লীলামন্থন’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’ ও ‘জীবন যন্ত্রনা’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: