সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে করছেন নীরব-লাবণ্য

156170_1বিনোদন ডেস্ক:
আর জে উপস্থাপক, অভিনেতা নীরব ও সম্ভাবনাময়ী অভিনেত্রী লাবণ্য লি বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন আগামী ২৮ অক্টোবর। বিষয়টি নিশ্চিত করেছেন তারা দুজনই।

মিডিয়ায় কাজ করতে এসেই প্রায় দেড় বছর আগে নীরব ও লাবণ্য লির মধ্যে পরিচয় এবং সেই পরিচয়ের সূত্র ধরেই ভালোলাগা, ভালোবাসা। তবে দু’জনই জানালেন বিয়ে হচ্ছে পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে।

লাবণ্য লিকে বিয়ে করা প্রসঙ্গে নীরব বলেন, আমার বাবা-মা উভয়ই মুক্তিযোদ্ধা। তাদের আগ্রহ ছিল আমি যেন এমন কাউকে বিয়ে করি যে আমাকে, আমার পরিবারকে ভালোবাসবে। পরিবারের ইচ্ছাকে প্রাধান্য দেবে। লাবণ্য এমনই একজন মানুষ যার মধ্যে আমি পরিবারকে ভালোবাসার খাঁটি মন পেয়েছি। লাবণ্য এমনই একজন মেয়ে যার ওপর ভরসা করা যায়, যাকে অনেক ভালোবাসাও যায়। আমার জীবনসঙ্গিনী হিসেবে তাকে পেতে যাচ্ছি, এটি আমার জন্য সৃষ্টিকর্তার আশীর্বাদ।
লাবণ্য লি বলেন, নীরবের সাথে পরিচয়ের শুরু থেকেই তাকে আমার অনেক বেশি ভালোলাগে। খুব কেয়ারিং একজন মানুষ, ভালোবাসার মানুষটাকে কিভাবে আগলে রাখতে হয় নীরব তা জানে। সবচেয়ে বড় কথা তার দায়িত্ববোধ, সময়ানুবর্তিতা আর কাজের প্রতি তার একাগ্রতা আমাকে মুগ্ধ করেছে। সবাই দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি।

নীরব বর্তমানে ‘সিটি এফএম ৯৬’-এর হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত। পাশাপাশি আর জে হিসেবেও কাজ করছেন। বাংলাভিশনে নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। পাশাপাশি তারেক মাহমুদের নির্দেশনায় তিনি ‘চটপটি’ সিনেমায়ও অভিনয় করছেন।

লাবণ্য লি ও নীরব খান দু’জনেরই গ্রামের বাড়ি রাজবাড়ী। লাবণ্য লি সালাহ উদ্দিন লাভলুর নির্দেশনায় ‘জগতি’ ‘মানুষ’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন। রয়েল খানের নির্দেশনায় তিনি প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন ‘গেইম রিটার্নস’ সিনেমায়। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নীরব। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: