সর্বশেষ আপডেট : ১ মিনিট ৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিচার বিলম্ব হলে এদেশের কোনো মা ক্ষমা করবে না : খাদিজার বাড়িতে খন্দকার মুক্তাদির

muktadir-photo-11-10-16বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিলম্বিত বিচার মুলত বিচার না হওয়ার সামিল। খাদিজার বিচার প্রাপ্তিতে বিলম্ব হলে এদেশের কোনো মা ক্ষমা করবেন না। এখন সন্তানকে স্কুল কলেজে পাঠাতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বাবা-মায়েরা। তিনি বলেন, ছাত্রলীগ নেতা বদরুল ও তার প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করে সরকারকেই প্রমাণ করতে হবে ‘বদরুল নিজ দলের হলেও সে অপরাধী’।
গতকাল মঙ্গলবার সকালে শাবি ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলমের হামলার শিকার সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের বাড়িতে তার বাবা-মাকে সান্ত¦না দিতে গিয়ে সরকারের প্রতি এ দাবি জানান।
খন্দকার আব্দুল মুক্তাদির খাদিজার বাবা-মাকে সান্ত¦না দিয়ে বলেন, দেশের মানুষ খাদিজার সঙ্গে আছে, সেই বিচার বিলম্ব করার সুযোগ দেবে না। বদরুলের শাস্তি নিশ্চিত করতে জনগণ রাজপথেই থাকবেন।
এসময় খাদিজার বড় ভাই শাহিনের কাছ থেকে স্কয়ারে চিকিৎসাধীন খাদিজার শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি।
উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম তারেক কালাম, বর্তমান সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আবুল কাশেম, খন্দকার মালিক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাহবুব উর রহমান, মোগলগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি বশির উদ্দিন মেম্বার, কান্দিগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ওয়ারিছ আলী, সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি মুরাদ হোসেন ও মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রকিব। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: