সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন মাসেও পরিচয় মিলেনি বিশ্বনাথে অজ্ঞাতনামা লাশের

lash-news-daily-sylhet-0-9-copyবিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথে ৩ মাস ৫দিন পেরিয়ে গেলেও পরিচয় মিলেনি অজ্ঞাতনামা লাশের। মুখমন্ডল জলসানো অর্ধগলিত এই লাশটি কার ছিল এই নিয়ে পুলিশও রয়েছে বিপাকে। রয়েছে এলাকার সাধারণ লোককে হয়রানী করারও অভিযোগ।

জানা গেছে, গত ৬ জুলাই ঈদুল ফিতরের পূর্বের দিন সকালে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আগনশাসন গ্রামের মসজিদের পার্শ্ববর্তী ডুবা জমিতে একটি অর্ধ গলিত লাশ দেখতে পান স্থানীয় লোকজন। লাশটির মুখমন্ডল একেবারেই জ্বলসানো। খবর পেয়ে বিশ্বনাথ থানার এসআই রফিক লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এসময় লাশের পাশ থেকে একটি সাদা রঙ্গের ফুল হাতা শার্ট উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে লাশটি উদ্ধারের ৪/৫ দিন পূর্বে অজ্ঞাতনামা এই ব্যক্তিকে হত্যা করে এখানে ফেলে রাখা হয় এবং যাতে সনাক্ত করা না যায় সেজন্য মুখটি পুড়িয়ে ফেলা হয়।

এদিকে, লাশের কোন পরিচায় না পাওয়ায় স্থানীয় লোকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদের নামে হয়রানী করা হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় মহিলা ইউপি সদস্যা মিনা বেগম।

ব্যাপারে বিশ্বনাথ থানার এসআই হাবিবুর রহমান বলেন, পুলিশের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। তিনি বলেন, কোন ব্যক্তিকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়। লোকটির বয়স অনুমান ২৫ থেকে ৫০ বৎসরের মধ্যে হবে। সনাক্ত করণের জন্য একটি শার্ট রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: