সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃষ্টিতে ভেসে যেতে পারে বাংলাদেশ-ইংল্যান্ড তৃতীয় ওয়ানডে

ctg-stadium20161011184151খেলাধুলা ডেস্ক:
ইংল্যান্ডের বিপক্ষে ঢাকাতেই সিরিজটা নিশ্চিত করে ফেলতে পারতো বাংলাদেশ। যদি না প্রথম ওয়ানডেতে শেষ মুহূর্তে গিয়ে ওভাবে ভেঙে না পড়তো। মাত্র ১৭ রানের মধ্যে ৬ উইকেট না হারাতো; কিন্তু বাস্তবতা তো আর পরিবর্তন করা যাবে না! দ্বিতীয় ওয়ানডেতে দাপটের সঙ্গে জিতে মাশরাফিরা এখন ১-১ সমতায়।

সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার বেলা আড়াইটা থেকে। সাগরের পাশে অবস্থিত বলে স্টেডিয়ামটির স্থানীয় নাম সাগরিকাও বটে। আবহাওয়া পরিস্থিতি যা, বুধবার সাগরিকায় ভেঙে পড়তে পারে বঙ্গোপসাগর। কারণ নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে তিন নম্বর স্থানীয় সতর্ক সঙ্কেত জারি করা হয়েছে।

চট্টগ্রামে আজও সারাদিন হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। সকাল থেকে টানা বৃষ্টি অব্যাহত ছিল সন্ধ্যায়ও। মাঝে মধ্যে বিরতি দিলেও সেটা খুব অল্প সময়ের জন্য।

আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, চট্টগ্রামে বুধবার বজ্রসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সারাদিনে বৃষ্টি হতে পারে ১১ থেকে ২২ মিলিমিটার। বৃষ্টির সম্ভাবনা সকাল থেকে দুপুর পর্যন্ত। আবহাওয়া অফিস জানিয়েছে, দুপুরের পর বৃষ্টির সম্ভাবনা কম। সকাল থেকে বৃষ্টি হলে সেটা দুপুর কিংবা বিকেলের দিকে কমেও আসতে পারে।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মাঠ বেশ কিছুদিন আগে আধুনিকায়ন করা হয়েছে। আউটফিল্ড উন্নত করা হয়েছে। আগের চেয়ে মাঠ উঁচু করা হয়েছে। ড্রেনেজ সিস্টেমও আগের মত নেই। তবুও হালকা থেকে মাঝারি মানের অর্থাৎ ১১ থেকে ২২ মিলিমিটার বৃষ্টি হলে মাঠ খেলার উপযোগী থাকবে কি না তা নিয়ে রয়েছে সংশয়। বিকেলে বৃষ্টি হলে তো কথাই নেই।

আবহাওয়া অফিস জানিয়েছে, তাপমাত্রায়ও কিছুটা অদলবদল হতে পারে। চট্টগ্রামে কাল বিকেলের দিকে তাপমাত্রা ২৫ থেকে ২৭ ডিগ্রির মধ্যে ওঠা-নামা করবে। পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ মো. আবদুল হান্নান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, চট্টগ্রাম, মংলা, পায়রা ও কক্সবাজারকে ৩ নম্বর সতর্কতা দেখিয়ে যেতে বলা হয়েছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: