সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল

unnamedবিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সভাপতি হাবিব-উন-নবী খাঁন সোহেল’র নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল।

মঙ্গলবার বেলা দুই ঘটিকার সময় নগরীর মিরাবাজার থেকে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে মিছিলটি শিবগঞ্জ পয়েন্টে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, হাবিব-উন-নবী খাঁন সোহেল একজন সৎ, পরিশ্রমী ও আদর্শবান রাজনীতিবিদ। সন্ত্রাস কখোনো তাকে স্পর্শ করতে পারেনি। গণতন্ত্র রক্ষার আন্দোলনের সাহসী এই সৈনিক-কে রাজনৈতীক ভাবে মোকাবেলা করতে না পেরে সরকার একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাকে ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত। সম্পূর্ন বানোয়াট মামলায় আত্ম সমর্পন করলে সরকার উদ্দেশ্যপ্রনোদিত ভাবে তাকে জেল হাজতে প্রেরন করে। কিন্তু কোন অপশক্তি-ই হাবিব-উন-নবী খাঁন সোহেল কে ধ্বংস করতে পারবে না। আন্দোলনের মাধ্যমে সকল বেড়াজাল ছিন্ন করে আমাদের নেতাকে মুক্ত করেই আনবো। বক্তারা আরো কঠোর কর্মসুচি ঘোষনার জন্য কেন্দ্রের প্রতি আহবান জানান।

জেলা স্বেচ্ছাসেবকদল নেতা নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও শাহপরান থানা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক দীপক রায় এবং মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আমিনুল হক বেলাল’র পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হান, মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা খালেদুর রশীদ ঝলক, মাহবুব হোসেন মিলন, নাসির উদ্দিন, সুমন শিকদার, দেওয়ান নিজাম খান, মাসুক গাজী, তৌহিদুল ইসলাম আবু, রেজওয়ান উদ্দিন সুমন, আউয়াল আহমদ, সাইফুল ইসলাম জয়, জামাল উদ্দিন, উজ্জল আহমদ, হেলিম আহমদ, মাছুম আহমদ, দুলাল আহমদ, জাবেদ আহমদ, মুহিবুর রহমান, আশিক আহমদ, ইউনুছ আহমদ, পাপলু আহমদ, সৌরভ আহমদ শুভ, দেলওয়ার হোসেন লিজু, আল আমিন আহমদ, রফিক আহমদ, সুলতান আহমদ, আনোয়ার আহমদ, শিপন মাহমুদ, ফয়ছল আহমদ, সুজন আহমদ, মাহতাব উদ্দিন, আমিন উদ্দিন, জয়নাল আহমদ, সুজন আহমদ, সেলিম আহমদ, হারুন আহমদ, শাহাবুদ্দিন আহমদ, শুকুর আহমদ, মোস্তাক আহমদ, করিম আহমদ, আব্দুস সামাদ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: