সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশান হামলা নিয়ে ছবি বানাচ্ছেন ফারুকী

farooki20161011141757বিনোদন ডেস্ক:
রাজধানী ঢাকার গুলশানে হলি আর্টিজানে ভয়াবহ হামলা নিয়ে চলচ্চিত্র বানানোর ঘোষণা দিলেন নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী। এই খবরটি প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক বিনোদন সাময়িকী ভ্যারাইটি।

সেখানে বলা হয়েছে, ফারুকীর নতুন ছবির নাম হবে ‘হলি বেকারি’। আগামী বছরের শুরুতে তার নতুন ছবি ‘হলি বেকারি’র কাজ শুরু করবেন তিনি। তার আগে শেষ করতে চান নির্মিতব্য ইরফান খান অভিনীত ‘ডুব’ ছবির কাজ।

ফারুকীর ‘হলি বেকারি’ ছবির পুরো গল্প এ বছরের ১ জুলাইয়ে হলি আর্টিজানের মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে। নতুন এই ছবিতে দেশ-বিদেশের অনেক শিল্পীরাই কাজ করবেন বলে পত্রিকাটিকে জানিয়েছেন ‘ব্যাচেলর’ ছবির এই নির্মাতা।

বর্তমানে দক্ষিণ কোরিয়ার ‘বুসান’ চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণে সেখানে আছেন ফারুকী। দেশে ফিরে এ বিষয়ে বিস্তারিত জানাবেন বলে দাবি করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক বিনোদন সাময়িকী ভ্যারাইটি।

এদিকে এই খবরটিকে সত্যতা দিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মোস্তফা সরোয়ার ফারুকী। তিনি লিখেছেন, ‘ওকে, ছবি দেখার ডিউটি শেষ করে বের হতেই দেখি অনেক মেসেজ আর ট্যাগ নোটিফিকেশন । থ্যাংক ইউ অল। হ্যাঁ, ‘ডুব’র পরপরই ‘হলি বেকারি’ হচ্ছে। আশা করি নতুন আরেকটা জার্নির আনন্দ এবং বেদনা পাবো।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: