সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিশু ধর্ষণের মামলা খেলেন ট্রাম্প

4bk826163590ffd67j_440c247আন্তর্জাতিক ডেস্ক: নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে চাপে থাকা রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার শিশু ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

১৯৯৪ সালে ১৩ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ওই মামলা করা হয়। ওই শিশুই বর্তমানে ৩৫ বছরের নারী। তিনিই এই মামলা করেছেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্পের আইনজীবী।

মার্কিন ফেডারেল আদালতে ট্রাম্পের বিরুদ্ধে ওই মামলা হয়েছে। আদালতের বিচারক রনি আব্রামস নিউইয়র্কের একটি আদালতে আগামী ১৬ ডিসেম্বর এ অভিযোগের শুনানির দিন ধার্য করেন। তিনি বিচারপ্রক্রিয়া এগিয়ে নিতে উভয় পক্ষকে তথ্য দিয়ে সহায়তা করার আহ্বানও জানিয়েছেন।

ট্রাম্পের বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করে তাঁর আইনজীবী অ্যালান গার্টেন বলেন, ‘আমি আগেই বলেছি, এ অভিযোগ সুনিশ্চিতভাবে অসত্য এবং রাজনৈতিকভাবে আমার মক্কেলকে হেয় করার প্রয়াস মাত্র।’

এর আগে ট্রাম্পের সাবেক স্ত্রী ইভানা তাঁদের বিবাহবিচ্ছেদের সময় ১৯৯১ সালে তাঁর বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ তুলেছিলেন।

‘তারকা হলে পুরুষ নারীদের নিয়ে যা ইচ্ছা তা-ই করতে পারে’ এবং ‘সুন্দরী নারী দেখলেই চুমু খাওয়ার চেষ্টা করেন’—পুরোনো একটি ভিডিও টেপে ট্রাম্পের এমন মন্তব্য সম্প্রতি ফাঁস হওয়ার পর কঠোর সমালোচনার মুখে রয়েছেন ট্রাম্প। প্রেসিডেন্ট প্রার্থিতা থেকে তাঁকে সরে দাঁড়ানোর দাবিও উঠেছে। এরই মধ্যে ট্রাম্পের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগে মামলা হলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: