সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীপিকা নন এখনও ক্যাটকেই চান রণবীর!

808bf5234062a7179f15141a207ce4dd-57fb5111a69baবিনোদন ডেস্ক::দীপিকা, রণবীর ও ক্যাটবলিউডের তিন জনপ্রিয় তারকা রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফ। পর্দার বাইরেও তাদের রসায়ন নিয়ে কথা চলে বেশ।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে থাকার সময়ও রণবীর বারবার ছুটে গেছেন সাবেক প্রেমিকা দীপিকার কাছে। সম্পর্কে ছেদ পড়ার পরও বন্ধুত্বের দোহাই দিয়ে একসঙ্গে বহুবার দেখা গেছে তাদের। ২০১৬ সালের জানুয়ারিতে ক্যাটরিনার সঙ্গেও সম্পর্ক ভেস্তে যায় রণবীরের।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর ভিন্ন এক উত্তর দিতে হয়েছে। ক্যাট-দীপিকার মধ্যে একজনকে বেছে নিতে বলা হয় তাকে। তাতে তিনি জানিয়েছেন, দীপিকা এবং ক্যাটরিনার মধ্যে যেকোনও একজন বেছে নিতে বললে তিনি ক্যাটরিনাকেই বেছে নেবেন।

জানুয়ারিতে ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পরও অবশ্য রণবীরকে দেখা গেছে দীপিকার সঙ্গে চুটিয়ে পার্টি করতে। অনেকেই ভাবছিলেন, রণবীর আর দীপিকা হয়তো ফের সম্পর্কে জড়াচ্ছেন। তবে তাদের জন্য অন্তত এবার বিষয়টি পরিষ্কার হলো।
সাবেক দুই প্রেমিকার মধ্যে ক্যাটরিনাকে বেছে নেওয়ার পেছনে অবশ্য নিজের যুক্তিও তুলে ধরেছেন রণবীর। বলেছেন, ক্যাটরিনা তার জীবনে অনেক ইতিবাচক ভাবনা নিয়ে এসেছেন, অনুপ্রেরণা যুগিয়েছেন।

রণবীরের ব্যক্তিগত জীবন বরাবরই সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছে। দীপিকা পাড়ুকোন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের ভাঙা-গড়াও এর বাইরে ছিল না।

এদিকে, আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে রণবীরের পরবর্তী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণ জহর পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই, আনুশকা শর্মা ও ফাওয়াদ খানের মতো তারকারা।

সূত্র: হিন্দুস্তান টাইমস, এএনআই

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: