সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নুসরাতের জীবনসংগ্রাম: ১ কিলোমিটার হেঁটে বাথরুমে যেতেন!

imagesবিনোদন ডেস্ক: ১ কিলোমিটার হেঁটে বাথরুমে যেতে হত নুসরাতকে! এটি নুসরাত জাহানের নায়িকা হয়ে ওঠার আগে জীবনসংগ্রামের কথা নয়! বরং, বিখ্যাত হওয়ার পরেই নায়িকা পড়েছেন এ বিড়ম্বনার মুখে!

সৌজন্যে, সৃজিত মুখোপাধ্যায় ও তার নয়া ছবি ‘জুলফিকার’। কেউ বলছেন, সে ছবি ভাল হয়েছে! কেউ বা বলছেন ঠিক উল্টোটাই! কিন্তু, এ ছবির শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে যা বলছেন নুসরাত, তা সত্যি চমকে দেওয়ার মতো!

‘জুলফিকার’ ছবির সবচেয়ে বড় চমক এর প্রেক্ষাপট। কলকাতার এমন কিছু বেশ জায়গাকে ক্যামেরাবন্দি করেছেন সৃজিত, যার অস্তিত্বের কথা অনেকে জানতেনই না! অনেকে বা ভুলতে বসেছিলেন। সেরকমই এক জায়গা পার্ক সার্কাসের এক উন্মুক্ত থিয়েটার যা দেখে এক ঝলকে অ্যাম্ফিথিয়েটারের কথা মনে পড়বে। আর সেখানেই শুটিং করতে গিয়ে বিপদে পড়লেন নুসরাত!

আমরা কলকাতার খুব অন্যরকম কিছু জায়গায় ঘুরে ঘুরে শুট করেছি। তার মধ্যেই একটা দৃশ্য শুট করা হয়েছিল পার্ক সার্কাসের ওই অ্যাম্ফিথিয়েটারের মতো দেখতে হলটায়। জায়গাটা এতটাই নির্জন যে ধারে-কাছে কিছুই ছিল না”, বলছেন নায়িকা!

আর এই নির্জনতার ফলাফল?

আর কী! ”বাথরুমে যেতে হলেও আমাকে ১ কিলোমিটার মতো রাস্তা হাঁটতে হত! একটা বাথরুমও যে ছিল না ওই চত্বরে”, অকপট জবানবন্দি নায়িকার!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: