সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-সুনামগঞ্জ সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলে হাইকোর্টের নিষেধাজ্ঞা

146244777948ছাতক প্রতিনিধি ::
সিলেট-সুনামগঞ্জ সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা ও অটোটেম্পো চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। গতকাল রোববার দিনভর মাইকযোগে হাইওয়ে পুলিশ জারিকৃত এ নিষেধাজ্ঞা প্রচার করে। এসময় হাইওয়ে পুলিশ ব্যাটারিচালিত তিনটি অটোরিকশা জব্দ করেছে বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট-সুনামগঞ্জ সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা, অটোটেম্পো চলাচলের উপর এক নিষেধাজ্ঞা জারি করেছেন হাইকোর্ট। গতকাল রোববার সকাল থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কে চলাচলরত অটোটেম্পো ও অটোরিকশার মালিক, চালক ও যাত্রী সাধারনের অবগতির জন্য মাইকযোগে হাইকোর্টের নির্দেশনা প্রচার করা হয়েছে। গতকাল রোববার থেকে এ আদেশ কার্যকর করা হয়েছে। আদালতের আদেশ প্রচারকালে সিলেট-সুনামগঞ্জ সড়কের বিভিন্ন এলাকা থেকে ব্যাটারিচালিত তিনটি অটোরিকশা জব্দ করে হাইওয়ে পুলিশ।

এদিকে সিলেটের টুকেরবাজার, লামাকাজী, ছাতকের গোবিন্দগঞ্জ, ধারনবাজার, কৈতক, জাউয়াবাজার, বড়কাপন, দক্ষিন সুনামগঞ্জের শান্তিগঞ্জ ও পাগলা এলাকায় বিচ্ছন্নভাবে ব্যাটারিচালিত কিছু অটোরিকশা চলাচলের খবর পাওয়া গেছে। হাইওয়ে পুলিশের এসআই একেএম শফিকুল ইসলাম জানান, হাইকোর্টের জারিকৃত আদেশ বাস্তাবায়নে হাইওয়ে পুলিশ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। আদেশ অমান্যকারীদের গাড়ি জব্দ করে চালকের বিরুদ্ধে প্রচলিত আইনি ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: