সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা পৌরসভার বালুচরে বাড়ির ড্রেন রাস্তায়, জনসাধারণের ভোগান্তি

barlekha-pic-road-muddy-by-man-768x521বড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার ৫নং ওয়ার্ডের দরগাহবাজার সংলগ্ন অজমীর-বালুচর এলাকার বাসিন্দা সোহেল চৌধুরী নিজের বাড়ির ময়লা-আবর্জনার ড্রেন রাস্তায় ফেলেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। দুর্গন্ধের কারণে স্থানীয় জনসাধারণ চলাচলে ভোগান্তির শিকার হচ্ছেন। রাস্তায় ড্রেন খুলে দেয়ার ঘটনায় প্রতিরোধ ব্যবস্থা নিতে এলাকার ভুক্তভোগী জনসাধারণ রোববার (০৯ অক্টোবর) সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

সূত্র জানায়, ৫নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল চৌধুরী প্রায় মাসখানেক আগে নিজের বাড়ির ময়লা-আবর্জনার ড্রেনটি পাশ দিয়ে বয়ে যাওয়া রাস্তামুখী করে দিয়েছেন। বাড়ির মনুষ্য বর্জ্য রাস্তায় ফেলে দেয়ায় সরকারি রাস্তাটি বিনষ্টের পাশাপাশি এ রাস্তায় চলাচলকারীরা দুর্ভোগ পোহাচ্ছেন। স্থানীয় জনপ্রতিনিধিরা সমস্যাটি নিরসনে সরেজমিনে গিয়েও প্রতিবন্ধকতা দূর করে দিতে পারেননি। বর্তমানে রাস্তাটিতে সংস্কার কাজ চলমান রয়েছে। সরাসরি বর্জ্য রাস্তায় গিয়ে পড়ায় উন্নয়ন কাজ ব্যাহত হচ্ছে।

এ বিষয়ে অভিযুক্ত সোহেল চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়রসহ কাউন্সিলর আমাকে বলেছেন। আমি আজ রাতেই সেটি তুলে দিবো।
অভিযোগপ্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরী জানান, বিষয়টি দেখার জন্য সংশ্লিষ্ট কাউন্সিলরকে বলে দিয়েছি। অভিযুক্ত ব্যক্তি আমাদের জানিয়েছেন-আজ রাতেই প্রতিবন্ধকতা দূর করে দিবেন। না হলে পরে ব্যবস্থা নেয়া হবে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: