সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩০ সেকেন্ড আগে
বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার পোড়ানো হলো সালমানের কুশপুত্তলিকা!

full_1978811193_1476017755বিনোদন ডেস্ক: পাকিস্তানি শিল্পীদের সমর্থনে কথা বলায় এবার ভারতের উত্তর প্রদেশের বিজেপি নেতা সংগীত সোমের সমর্থকদের তোপের মুখে পড়েছেন বলিউড তারকা সালমান খান।

মুজাফফরনগরের খাটোলি শহরে সালমান খানের প্রতি ক্ষোভ জানিয়ে তার কুশপুত্তলিকা দাহ করেছে তারা। পাশাপাশি সালমান খানের চলচ্চিত্র বর্জনেরও হুমকি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ভারত-পাকিস্তানের রাজনৈতিক উত্তেজনার রেশ দুই দেশের বিনোদন জগতেও পড়েছে। এরই অংশ হিসেবে ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করার দাবি ওঠে।

এ ব্যাপারে সম্প্রতি সালমান খানের মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, পাকিস্তানের শিল্পীদের সন্ত্রাসীদের মতো বিবেচনা করা ঠিক নয়। শিল্প আর সন্ত্রাসবাদকে মিলিয়ে ফেলা উচিত নয় বলেও মন্তব্য করেন তিনি।

‘বজরঙ্গি ভাইজান’-এর এ মন্তব্য সংগীত সোমের সমর্থকরা ভালোভাবে নেননি। সালমানের বক্তব্যের বিরোধিতা করে রাস্তায় নেমে আসেন তারা। খাটোলি শহরে তারা বিক্ষোভ করেন এবং সালমানের ছবি বর্জনের হুমকি দেন। সেসময় সংগীত সোমের সমর্থকরা সালমানের কুশপুত্তলিকা দাহ করেন।

এর আগে পাকিস্তানি শিল্পীদের ভারত ছেড়ে চলে যাওয়ার নির্দেশের প্রতিবাদ জানানোয় কট্টরপন্থী দল শিব সেনারও তোপের মুখে পড়েছিলেন সালমান। শিব সেনা নেতা মনীশ কায়ানদে বলেছিলেন,‘সালমানকে উচিত শিক্ষা দেওয়া দরকার। তার যদি পাকিস্তানি শিল্পীদের প্রতি এতই ভালোবাসা, সে নিজেও পাকিস্তান চলে গেলে পারে।’ সূত্র: ডিএনএ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: