সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতিদান দিলেন নাসির

nasir-hossain20161009190202খেলাধুলা ডেস্ক:
মিস্টার ফিনিসার নামটা কি আর এমনিতেই পেয়েছেন নাসির হোসেন! এবারও সেটা প্রমাণ করে দিলেন ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে সুযোগ পেয়েই। ১৬৯ রানে সাত উইকেট হারিয়ে যখন দু’শ রানের আগেই অলআউট হবার শঙ্কায় পড়েছিলো বাংলাদেশ; তখন আবারো বাংলাদেশ দলের ত্রাতা হয়ে আসলেন তিনি। শেষ পর্যন্ত ছোট অথচ কার্যকরী একটি ইনিংস খেলে দলকে এনে দিয়েছেন সম্মানজনক স্কোর।

রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের নাসির যখন ব্যাটিংয়ে নামেন তখন প্রায় ২৫ হাজার দর্শক একসঙ্গে দাঁড়িয়ে গর্জে ওঠে ‘নাসির’ ‘নাসির’ স্লোগানে। তারই প্রতিদান ব্যাট হাতে ভালোভাবেই দিয়েছেন তিনি। রানের হিসেবে বড় না হলেও, প্রয়োজনীয় মুহূর্তে কার্যকরী এক ইনিংস খেলেন এ অলরাউন্ডার। ২৭ বলে ২টি চারের সাহায্যে ২৭ রান করে অপরাজিত থাকেন তিনি। তবে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে ৬৯ রানের জুটি গড়ার কারণে মূলতঃ ২৩৮ রানের লড়াকু সংগ্রহ পায় বাংলাদেশ।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ৩১০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ৫৩ বল বাকি থাকতে চার উইকেটে ২৭১ রান সংগ্রহ করে ফেলেছিল বাংলাদেশ। জয় থেকে ৩৯ রান দুরে তখন বাংলাদেশ। এ সময় ব্যাটসম্যানদের একের পর এক ব্যর্থতায় উল্টো ২১ রানে হেরে যায় টাইগাররা।

তখনই একজন দক্ষণ ফিনিশারের অভাব চরমভাবে ফুটে ওঠে। এ কারণেই নাসির হোসেনকে একাদশে ফিরিয়ে আনার জন্য ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ সারা দেশে। একপ্রকার গণদাবির মুখেই টিম ম্যানেজমেন্ট বাধ্য হয় নাসিরকে একাদশে ফিরিয়ে আনতে।

আগের ম্যাচে দু’টি সহজ ক্যাচ ছাড়ার পাশাপাশি দুর্বল ব্যাটিং-বোলিং করার জন্য মোশাররফ হোসেন রুবেলের জায়গায় একাদশে ফেরেন নাসির।

নাসিরকে দলে অন্তর্ভুক্ত করতে ফেসবুকসহ সকল সামাজিক মাধ্যমগুলোতে আলোচনার ঝড় নামে। সমর্থকদের সে দাবিতে কিছুটা হলেও চাপে থাকে টিম ম্যানেজমেন্ট। অবশেষে সমর্থকদের সে দাবি পূরণ হয়। রুবেলের জায়গায় একাদশে ফিরেই তাদের আস্থার প্রতিদান দেন নাসির হোসেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: