সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ ম্যাচ পর একাদশে নাসির

155853_1খেলাধুলা ডেস্ক:
সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন গত বছর জিম্বাবুয়ে সিরিজে। এরপর আফগানিস্তান সিরিজে দলে থাকলেও একাদশে ঢোকার সুযোগ হয়নি তার। আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচটিও খেলেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিপক্ষে। ওই ম্যাচে কোন রান করতে না পারায় আর একাদশে জায়গা হয়নি তার। এরপর ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে ১০টি আন্তর্জাতিক ম্যাচ পর আবার একাদশে জায়গা পেয়েছেন মিস্টার ফিনিশার খ্যাত নাসির হোসেন।

ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচে ৩১০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ৫৩ বল বাকি থাকতে চার উইকেটে ২৭১ রান সংগ্রহ বাংলাদেশ। জয় থেকে ৩৯ রান থাকতে পরের ব্যাটসম্যানদের ব্যর্থতায় উল্টো ২১ রানে হেরে যায় টাইগাররা। এ সময় শেষ পর্যন্ত ব্যাটিং করে ম্যাচ ফিনিশ করার জন্য একজন দক্ষ ব্যাটসম্যানের অভাব অনুভূত হয়। আর তাই নাসির হোসেনকে ফিরিয়ে আনে তারা।

প্রথম ম্যাচে দু’টি সহজ ক্যাচ ছাড়ার পাশাপাশি দুর্বল ব্যাটিং-বোলিং করার জন্য ব্যাপক সমালোচনা হয় মোশাররফ হোসেন রুবেলকে ঘিরে। এ নিয়ে ফেসবুকসহ সকল সামাজিক মাধ্যমগুলোতে তাকে বাদ দিয়ে নাসির হোসেনকে দলে অন্তর্ভুক্ত করার ঝড় নামে। সমর্থকদের সে দাবিতে কিছুটা হলেও চাপে থাকে টিম ম্যানেজমেন্ট। অবশেষে সমর্থকদের সে দাবি পূরণ হয়। রুবেলের জায়গায় একাদশে ফিরেছেন নাসির।

তবে একাদশে জায়গা না পেলেও নিয়মিত দলে ছিলেন নাসির। দ্বাদশ ব্যক্তি হিসেবে যে কোন খেলোয়াড়ের পরিবর্তে ফিল্ডিংও করে যাচ্ছিলেন তিনি। তবে মূল একাদশে জায়গা হচ্ছিল না তার।

আগের দিন নাসিরের জায়গা নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নাসিরের জন্য দলে জায়গা নেই বলেই ইঙ্গিত দিয়েছিলেন তিনি। তবে টিম ম্যানেজার খালেদ মাহমুদ জানিয়েছিলেন, ১৪ জনের একাদশে থাকায় নাসিরকে অবশ্যই বিবেচনা করবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: