সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনেতা রুদ্রনীলের বাবার রহস্যজনক মৃত্যু

full_1688748165_1475994802বিনোদন ডেস্ক: কলকাতার একটি স্টেশনের কাছে রেল লাইনের পাশে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মৃতদেহ পড়ে ছিল। নিয়ম অনুযায়ী সেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছিল থানার পুলিশ। মৃতের সঙ্গে থাকা মোবাইল নম্বরে যোগাযোগ করতেই পুলিশ জানতে পারে, মৃত ব্যক্তি কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষের বাবা।

পুলিশ সূত্র জানান, অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির দেহ শনাক্ত করার জন্য জেলা হাসপাতালে আসতে বলা হয় রুদ্রনীলকে। মৃতদেহ সনাক্ত করে রুদ্রনীল জানান, মৃত ব্যক্তি তার বাবা রবীন্দ্রনাথ ঘোষ।

কিন্তু কীভাবে ওই স্থানে পৌঁছলেন রুদ্রনীলের বাবা জানতে চাইলে তিনি জানিয়েছেন, পঞ্চমী থেকেই নিখোঁজ ছিলেন রবীন্দ্রনাথবাবু। রবীন্দ্রনাথবাবু একজন শিল্পী ছিলেন। ছবি আঁকার জন্য মাঝেমধ্যেই বাড়ি থেকে বিভিন্ন জায়গায় চলে যেতেন। পঞ্চমীর দিন, অর্থাৎ গত বৃহস্পতিবারও সেভাবেই বাড়ি থেকে বেরিয়েছিলেন।

ষষ্ঠীর দিন রবীন্দ্রনাথবাবুর মৃতদেহ উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছিল পুলিশ। সপ্তমীর দিনই তারা রবীন্দ্রনাথবাবুর মোবাইল ফোনে থাকা নম্বরে ফোন করেন। তার আগে পর্যন্ত মৃতের পরিচয় ছিল না পুলিশের কাছে।

মৃত ব্যক্তি রুদ্রনীলের বাবা তা জানার পরেই পুলিশ আরও তৎপর হয়। রেল দুর্ঘটনা না অন্য কোনওভাবে রবীন্দ্রনাথবাবুর মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। রবীন্দ্রনাথবাবুর মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: