সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদরুলের বিচারের দাবিতে লন্ডনে মানববন্ধন

57278c71f9d629b383d4c8a909ba7439-img_9409প্রবাস ডেস্ক: সিলেটে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর বর্বর চাপাতি হামলার নিন্দা, প্রতিবাদ ও হামলাকারী বদরুলের বিচারের দাবিতে লন্ডনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ‘আমরা সিলেটবাসী’ নামের একটি সংগঠনের ডাকে পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কের শহীদ মিনার চত্বরে ওই প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে দাবি জানানো হয়, অপরাধী যেহেতু হাতেনাতে ধরা পড়েছে, অপরাধের দৃশ্য ভিডিওচিত্রে ধারণ করা আছে সুতরাং দেরি না করে নার্গিসের ওপর হামলাকারী ছাত্রলীগের নেতা বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।
ছাত্রলীগের নেতা বদরুলের বর্বরোচিত হামলার নিন্দা জানাতে স্থানীয় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার খালিদ উদ্দিন আহমদ, ডেপুটি স্পিকার সাবিনা আক্তার, সাবেক স্পিকার আবদুল মুকিত চুন্নু, কাউন্সিলর জশোয়া পেক ও টাওয়ার হ্যামলেটস লেবার পার্টির চেয়ারম্যান ক্রিস উইভার্স মানববন্ধনে শামিল হন।

বক্তারা বলেন, ভিডিওচিত্রে দেখা হামলার নৃশংসতায় তারা হতবাক। এ ঘটনা বাংলাদেশে সামাজিক ও মানবিক মূল্যবোধের অবক্ষয়কে তুলে ধরে বলে মন্তব্য করেন কয়েকজন বক্তা। এ ধরনের হামলার পুনরাবৃত্তি ঠেকাতে বদরুলের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে বলে মনে করেন তারা।

গত সোমবার নার্গিসকে কুপিয়ে মারাত্মক আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগের নেতা বদরুল আলম। ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় খাদিজাকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি এখনো ভেন্টিলেশনে আছেন। মস্তিষ্কে চাপ কমানোর জন্য তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: