সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে জমে উঠছে কাবাডি লীগ

unnamedবালাগঞ্জ প্রতিনিধি:
বালাগঞ্জ উপজেলা প্রথম কাবাডিলীগ জমে উঠছে। গ্রামীণ জনপদে কাবাডি কোডের ভিতরে খেলোয়াড়দের হাঁকডাকে পড়ন্ত বিকেলে মাঠে উপচেপড়া দর্শকদের বাড়তি আনন্দ দিচ্ছে।

শনিবার বিকেলে উপজেলার ওসমানীগঞ্জ বাজারে কাবাডি লীগের ২য় ভেন্যুতে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়। মাঠের সাজসজ্জা ও প্রাকৃতিক মনোরম পরিবেশ দর্শকদেরকে আকৃষ্ট করছে। মাঠের প্রবেশদ্বারে বর্ণিল সাজে তুরন নির্মান করা হয়েছে। চারিদিকে পতপত করে উড়ছে রং বেরঙ্গের নিশান। প্রতি দিন দূর দুরান্ত থেকে দর্শকরা এসে নির্ধারিত ভেন্যু গুলোতে খেলা উপভোগ করছেন।

২য় ভেন্যুর সুচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আয়োজক সংস্থার সভাপতি এম মুজিবুর রহমান। সংস্থার সাধারন সম্পাদক ধারাভাষ্যকার জুয়েল আহমদ নূরের পরিচলনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাফুফের রেফারী আনোয়ার হোসেন সাজু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সমাজ সেবক জালাল উদ্দীন, সাবেক মেম্বার নেপুর আলম, বর্তমান মেম্বার আবুল কালাম খান, জালাল আহমদ ও সমাজ সেবক আব্দুল নুর প্রমুখ।

উল্লেখ্য, ‘বালাগঞ্জ উপজেলা কাবাডি খেলোয়াড় কণ্যান সংস্থার’ উদ্যোগে ২৩সেপ্টেম্বর মুরার বাজার সংলগ্ন মাঠে বর্ণিল আয়োজনে কাবাডি লীগের শুভ উদ্ভেধন করা হয়। উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের মোরার বাজার সংলগ্ন মাঠ ও পুর্ব গৌরীপুর ইউনিয়নের ওসমানীগঞ্জ বাজার মাঠের পৃথক দু’টি ভেন্যুতে খেলা হচ্ছে। এই লীগে আন্ত উপজেলার ৮টি দল অংশ গ্রহণ করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: