সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাসিরের সাথে কোচের সম্পর্ক যে কারণে ভালো নেই

nasir-hossen-binodon69খেলাধুলা ডেস্ক::ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের আগে নাসির হোসেনকে নিয়ে বেশ সোরগোল পড়েছে ক্রিকেট পাড়ায়। সাবেক ক্রিকেটার থেকে শুরু করে সিনিয়র সাংবাদিকরা বোর্ডের সমালোচনা করছেন। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমেও বইছে সমালোচনা ঝড়।

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে একাদশে নিয়মিত ঠাঁই হয় না নাসিরের। মাঝে মাঝে দ্বাদশ খেলোয়াড় হিসেবে ফিল্ডিং করানো হয়। অথচ এই নাসির এক সময় ফিনিশার হিসেবে নিজের জাত চিনিয়েছিলেন।

নাসির কেন দলে নেই? এই প্রশ্নের উত্তর কমবেশি সবার জানা। হাথুরুসিংহের সঙ্গে তার ভালো সম্পর্ক নেই। এর জন্য আবার হাথুরুকে দোষ দেয়াও যায় না। নাসিরের আচরণ নিয়ে মাঝে মাঝে প্রশ্ন ওঠে। কাছের লোকরা আদর করে ‘দুষ্ট’ বললেও কোচ বলেন বেয়াড়া। বিশ্বকাপের সময় ঐচ্ছিক অনুশীলনে অন্যরা আসলেও নাসির থাকতেন হোটেলে।

এখন প্রশ্ন হচ্ছে তাহলে নাসিরের কী আর ফেরা হবে না? নাসির ‘কিছু ভুল’ করেছেন। কোচের সঙ্গে ঝামেলা হয়েছে। কোচ কেন তাকে শোধরানোর সুযোগ দিচ্ছেন না সেটাই অবাক করার বিষয়। এতদিন একজন খেলোয়াড়কে বসিয়ে রাখলে তার ক্যারিয়ার হুমকির মুখে পড়ে যাবে, সেকথা কথা হলফ করে বলা যায়। বোর্ডের কেউ কোচ-নাসিরের সম্পর্কের উন্নতির জন্য চেষ্টা করছেন না। এটাও অবাক করে। এভাবে আর কত দিন?

সাবেক ক্রিকেটার এবং ক্রিকেট বিশ্লেষক গাজী আশরাফ হোসেন লিপু মনে করেন যত তাড়াতাড়ি সম্ভব নাসিরকে দলে ফেরানো উচিত, ‘নাসির এমন একজন খেলোয়াড় যে এমনিতে একাদশে সুযোগ পাওয়ার যোগ্যতা রাখে। অন্য একজনের খারাপ খেলার অপেক্ষায় তাকে থাকতে হবে কেন? শুনেছি কোচের সঙ্গে তার ভালো সম্পর্ক নেই। এ জন্য একটা ছেলে এভাবে শাস্তি পেতে পারে না। দ্রুততম সময়ের ভেতর তাকে দলে নেয়া উচিত।’

আরেক সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘নাসির সব একাদশে থাকার যোগ্য। বল করতে পারে। ভালো ফিল্ডিংও করতে পারে। ও দলে থাকলে এই অবস্থা হতো না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: