সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন রিজভী

full_1619584896_1475987719নিউজ ডেস্ক: গাজীপুরের কাশিমপুর-২ কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। পাকস্থলীতে সমস্যার কারণে কোনো খাবার খেতে পারছেন না তিনি।

কাশিমপুর কারাগারে রিজভীর সঙ্গে দেখা করে তার স্ত্রী আরজুমান আরা বেগম জানিয়েছেন, পেটের ব্যথায় ভীষণ কষ্ট পাচ্ছেন তিনি। গতকাল শনিবার সংবাদ মাধ্যমকে তিনি বলেন, কারাগারে যথাযথ চিকিৎসাসেবা না পেয়ে রিজভী আহমেদ দিন দিন গুরুতর অসুস্থ হয়ে পড়ছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে মুক্তি দেয়া উচিত।

পরিবারের সদস্যরা জানান, নব্বইয়ের গণঅভ্যুত্থানে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলিতে রিজভী আহমেদের অন্ত্রনালি ছিদ্র হয়ে যায়। সার্জারি করার পর প্রায়ই সেখানে এক ধরনের ব্লক তৈরি হয়। এতে তার গুরুতর পেটের পীড়া দেখা দেয়। তখন তিনি কিছুই খেতে পারেন না। অনবরত বমি করতে থাকেন। কারাগারে যাওয়ার পর চিকিৎসকের পরামর্শমতো খেতে না পারায় তার এ সমস্যা আরও প্রকট হয়েছে।

গত ১৮ আগস্ট কয়েকটি মামলায় নিম্ন আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন রিজভী আহমেদ। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে তিনি কাশিমপুর কারাগারে আছেন। উচ্চ আদালত তার পাঁচটি মামলায় জামিন বহাল রাখে। তবে একটি মামলায় জামিন না থাকায় তিনি কারামুক্ত হতে পারছেন না বলে তার আইনজীবী জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: