সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবারের পূজায় পার্থ প্রদীপ মল্লিকের ”জয় মা দুর্গা-২০১৬” হিট (ভিডিও)

daiysylhetprodipnewsমারুফ হাসান ::
প্রতিবারের ন্যায় এবারও পুজোর গান নিয়ে শ্রোতাদের কাছে হাজির হয়েছেন পার্থ প্রদীপ মল্লিক। এবারের দুর্গা পুজোয় প্রদীপ মল্লিকের একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে । অনলাইনে প্রকাশিত ”জয় মা দুর্গা-২০১৬” শিরোনামের গানটি ইতোমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছে । পাশাপাশি শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে আপন গৌরবে। গানটির মিউজিক, কথা ও সুরের পাশাপাশি গায়কীর ক্ষেত্রেও আধুনিকতার ছোঁয়া রাখার চেষ্ঠা করেছেন কণ্ঠশিল্পী প্রদীপ।

‘প্রদীপ’ এক প্রতিভার নাম, অলঙ্কারের নাম। ‘প্রদীপ’ এক উজ্জল নক্ষত্রের নাম। আর সেই নক্ষত্র আমাদের সিলেটের। স্বার্থপরের মত আমরা তাকে শুধু সিলেটের বলছি কেন? সে আসলে সকলের। গোটা বাংলাদেশের। গান করছেন দীর্ঘ দিন থেকে। সিলেটের গান পাগল মানুষের বুকে জলে উঠেছেন অনেক আগেই। অবশ্য প্রদীপ বলেন, আমি এখনো গান শিখছি, আমাকে আরো অনেক শিখতে হবে। যেতে হবে অনেক দুর। আমরাও চাই প্রদীপের চলার পথ দীর্ঘ হোক। প্রশংসার ফুলঝুড়িতে ডুবে থাকুক তরুণ এই শিল্পীর আগামী ভূবন।

পার্থ প্রদীপ মল্লিক বলেন, আমি চেষ্টা করেছি এবারের শারদীয় দুর্গা পূজায় শ্রোতাদের বিশেষ কিছু উপহার দিতে। যদিও সব ধরণের শ্রোতাদের জন্য গানটি গাওয়া হয়েছে তবুও নতুন প্রজন্মের কাছে বেশি ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।

দেবব্রত বন্দোপাধ্যায়ের কথা ও সুরে গানটির সঙ্গিত করেছেন দেবাশিষ বন্দোপাধ্যায়। এছাড়াও সানি রহমানের দৃশ্য ধারণে ”জয় মা দুর্গা” গানটির সম্পাদনা করেছেন আই এইচ সবুজ ।

গানটি প্রকাশের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন সিলেটের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান ইমন অডিও কমপ্লেক্স আর ইউটিউবে গানটি প্রকাশ করেছে Bawlagaan.com নামের একটি চ্যানেল।

প্রদীপ শ্রোতাদের উদ্দেশ্যে বলেন, আমার গানটি যদি শ্রোতাদের পুজোর আনন্দকে বাড়িয়ে দিতে পারে তবেই আমি স্বার্থক। পাশাপাশি আমি কৃতজ্ঞ তাদের কাছে যারা আমার গানটি করার ক্ষেত্রে সব ধরণের সহযোগিতায় পাশে ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: