সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌপথে হামলার আশঙ্কায় ভারত

155777_1নিউজ ডেস্ক: মৎসজীবীর ছদ্মবেশে নৌপথে ভারতে ঢুকে হামলা চালাতে পারে জঙ্গিরা। এ নিয়ে রাজ্যের উপকূলবর্তি এলাকায় সতর্কতা জারি করলো গুজরাত সরকার।

সম্প্রতি কেন্দ্রীয় সেনাবাহিনীর গোয়েন্দারা গুজরাট সরকারকে সতর্ক করেছেন, মাছ ধরার ছদ্মবেশে ভারতের পানিসীমায় ঢুকে পড়তে পারে জঙ্গিরা। তার পর উপকূলরক্ষী বাহিনীর নজর এড়িয়ে গুজরাতে প্রবেশ করে ‌যে কোনো জায়গায় হামলা চালাতে পারে। শুধু তাই নয় উপকূলরক্ষী বাহিনীর তাড়া খেয়ে দেশে ফিরে গেলেও বিপদ। গুজরাত উপকূল সম্পর্কে বিস্তারিত তথ্য তারা জঙ্গি সংগঠনগুলিকে দিয়ে দিতে পারে।

গোয়েন্দারা গুজরাত সরকারকে আরো জানিয়েছেন, গুজরাতের কচ্ছ ও বনসকাঁথা জেলাকে টার্গেট করতে পারে জঙ্গিরা। এখান দিয়েই তারা রাজ্যে ঢুকে পড়তে পারে। এর ফলে পাকিস্তান থেকে ভুল করে ভারতের পানিসীমায় ‌ঢুকে পড়ে ‌যে সব মৎসজীবী ধরা পড়ছে, তাদের কড়া জেরা করার পরামর্শ দিয়েছেন সেনা গোয়েন্দারা।
সম্প্রতি উপকূলরক্ষী বাহিনী ও বিএসএফ গুররাতে এক পাকিস্তানি নৌকা আটক করে। সেই নৌকায় ছিল ১৮ জন। তার পরই এই সতর্কতা জারি করা হল।

গুজরাত পুলিশের এক উচ্চপদস্থ কর্মকর্তা সংবাদ মাধ্যমে জানিয়েছেন, কচ্ছ ও বনসকাঁথা জেলায় আমাদের নেটওয়ার্ককে আরো শক্তিশালী করা হয়েছে। কোনো সন্দেহজনক লোককে দেখতে পেলেই খবর দিতে বলা হয়েছে।

সূত্র: ইন্ডিয়া.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: