সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০০ কোটির মানহানি মামলা দায়ের করলেন সালমান খান

155779_1বিনোদন ডেস্ক: ভারতের মুম্বাইয়ের একটি বেসরকারি টিভি চ্যানেলের বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলা দায়ের করলেন বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি মুম্বাই হাইকোর্টে মামলা দায়ের করেছেন তিনি।

সালমানের অভিযোগ, ১৯৯৮ সালে তার বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ হত্যা নিয়ে এই মামলা হয়েছিল, সেই ইস্যুটি নিয়ে তার উপর স্টিং অপারেশন চালিয়ে ছিলেন এই বেসরকারি টিভি। যা রীতিমতো অসম্মানজনক বলে দাবি করেছেন সালমান। তাই ওই টিভি চ্যানেলের উপর ১০০ কোটির মানহানি মামলা দায়ের করেছেন বলিউড সুলতান।

জানা যায়, মুম্বাই হাইকোর্টের ডিভিশন বেঞ্চে সালমান আবেদন করেছেন ওই চ্যানেল যেন স্টিং অপারেশনের ভিডিও জনসমক্ষে না আনে। কারণ ওই ভিডিওতে এমন কিছু আপত্তিকর ফুটেজ রয়েছে যা সালমানের জন্য সম্মানজনক নয়।
১৯৯৮ সালে ভারতের যোধপুরের কানকানি গ্রামে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিটির শুটিং চলাকালীন সালমান খানের বিরুদ্ধে দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ ওঠে। সেই কালো হরিণ শিকার সংক্রান্ত মামলায় এখন তিনি অভিযুক্ত।

ভারতীয় আইন অনুযায়ী বন্য জন্তু সংরক্ষণ আইনে কৃষ্ণসার হত্যা একটি দণ্ডনীয় অপরাধ। দীর্ঘ ১৫ বছর ধরে আদালতের এই মামলা চলছে। আগমী ১৮ ই নভেম্বর এই মামলার শুনানি হতে চলেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: