সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত —সুব্রত পুরকায়স্থ

unnamed-7মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলায় দূর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামন্ডপে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থের পক্ষ থেকে শুক্র ও শনিবার দু’দিন ব্যাপি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকায়স্থ সনাতনধর্মী পুন্যার্থীসহ সকলকে শারদীয শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত।

এদেশে যার যার ধর্মকর্ম পালনে কোন বাঁধা বিপত্তি নেই। তিনি ধর্মবর্ন নির্বিশেষে জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলের প্রতি আহ্বান জানান।

বক্তৃতাকালে তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আরো বলেন, শেখ হাসিনা সরকার মানবতা রিরোধী অপরাধীদের বিচার করে দেশের ভাবমূর্তি উজ্জল করেছে।

খাদ্যসামগ্রী বিতরনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজবাউদ্দৌলা ভেলাই, মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক পঙ্কজ রায় মুন্না,সদর থানা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সাম্য সেন অধীকারী, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হক, সাধারন সম্পাদক মোজাম্মেল হক রাব্বি, রাজনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, যুগ্ন আহ্বায়ক ও কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নজমুল হক সেলিম, মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান সালেক আহমদ, মৌলভীবাজার জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদের সাংগঠনিক সম্পাদক স্বপন দেব রায়,ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান নকুল দাশ, করুনা, শামিম আহমদ,সোয়েব খান, সঞ্জয় দেব নাথ, পার্থ সারথী পুরকায়স্থ বাপন,মাসুক আহমদ,মমসাত সুমিত সুমন রায়।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: