সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিরোদের মঞ্চ মাতালেন বুবলী

bubli-ll20161008213833বিনোদন ডেস্ক:
এবারই প্রথমবার রুপালি পর্দার বাইরে কোনো মঞ্চে নাচলেন হালের চিত্রনায়িকা শবনম বুবলী। সেটি হচ্ছে ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো; পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’ এর গ্রান্ড ফিনালের মঞ্চে।

রাজধানীর বসুন্ধরা আন্তজার্তিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে জমকালো এক আসরে বসে হিরো বাছাইরের চূড়ান্ত পর্ব। সেখানে বুবলী তার অভিনীত ‘বসগিরি’ ছবি ‘বুবলী বুবলী বুবলী’ শিরোনামের গানের সঙ্গে পারফর্ম করেন। বুবলীর সঙ্গে ছিলেন টপ ফাইভ প্রতিযোগীর একজন তন্ময়। অনুষ্ঠানে উপস্থিত হাজারো দর্শক বুবলীর নাচের সঙ্গে মেতে ওঠেন।

বুবলী ছাড়াও মঞ্চে আলাদাভাবে বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে পারফর্ম করেন অমৃতা, স্পোর্শিয়া, তানজিন তিশা ও শাহতাজ। তাদের বিপরীতে ছিলেন চার প্রতিযোগী পুশন, সজীব, বাঁধন এবং নীল।

এছাড়া ঢাকাই ছবির জনপ্রিয় জুটি বাপ্পী-মাহিও বেশ কিছু জনপ্রিয় গানের পারফর্ম করেন। সবগুলো গানের কোরিওগ্রাফি করেন তানজিল আলম।

উল্লেখ্য, ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো; পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’ এবারের আসরে সারাদেশ থেকে থেকে প্রায় ৩০ হাজারের বেশি প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নেন। তারপর বিভিন্ন রাউন্ড অতিক্রম করে চূড়ান্ত পর্বে আসেন পাঁচ জন। অনুষ্ঠানের বিচারকের দায়িত্বে পালন করেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, অভিনেত্রী তানিয়া আহমেদ এবং অতিথি বিচারক ফেরদৌস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: