সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শিক্ষিত জাতি গঠনের মাধ্যমে দেশ ও দশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে’

unnamed-4শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ মুজিবুর রহমান বলেছেন, তোমাদের সেই স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য লক্ষ্য নির্ধারণ করে মেধার সঠিক প্রয়োগের মাধ্যমে এগিয়ে যেতে হবে। তবেই আগামীর বাংলাদেশ এগিয়ে যাবে তোমাদেরই হাত ধরে। শিক্ষার্থীদের পরীক্ষায় ভাল ফলাফল অর্জনের পাশাপাশি খেলাধুলা, শিল্প, সাহিত্য, সংস্কৃতি চর্চার মাধ্যমে আলোকিত মানব সমাজে রুপান্তর হতে হবে। এ পেক্ষাপটে পরিবার সমাজ ও শিক্ষা প্রতিষ্ঠানে তাদের মানবিক গুনাবলী অর্জনের পথ অবারিত করার দায়িত্ব আমাদের সকলের। কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভালো ফলাফলের ধারাবাহিকতা ধরে রেখে শিক্ষিত জাতি গঠনের মাধ্যমে দেশ ও দশের উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

তিনি শনিবার সুনামপুর-ইসলামপুর সমাজ কল্যাণের উদ্যোগে এসএসসি / এইচএসসি / দাখিল / আলিম ও হাফিজ পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সুনামপুর-ইসলামপুর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কায়েদ বিন সুলতানের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক শরিফ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ অনুরঞ্জন দাস, ঢাকা দক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ঈসমাইল খান, ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, ঢাকা দক্ষিণ বিশ্ববিদ্যালয় ও কলেজের সদস্য সাহাব উদ্দিন আহমদ, সুনামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আজ্জাদ আলী সাহের।

অতিথির বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ ৬নং ওয়ার্ডের সদস্য আব্দুল করিম কাসিনি, সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, আনোয়ার হোসাইন, সাইফুল ইসলাম, আব্দুল কায়ুম, অনবির, অলি, সাব্বির প্রমুখ।

উল্লেখ্য, উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রায় ১২০জন ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: