সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্র পরিচয়ে বাড়িভাড়া নেয় দুই ‘জঙ্গি’

14519666_324978367856414_8620409427240564979_nনিউজ ডেস্ক: ছাত্র পরিচয়ে টাঙ্গাইল পৌরসভার কাগমারার মির্জামাঠ এলাকার তিনতলা বাড়িটি ভাড়া নিয়েছিল দুই ‘জঙ্গি’। এ তথ্য জানিয়েছেন বাড়িওয়ালা আজাহার আলী মাস্টার।

তিনি বলেন, গত ২৭ সেপ্টেম্বর বাড়ি ভাড়ার বিষয়ে আলোচনা শেষে ২৮ সেপ্টেম্বর ছাত্র পরিচয়ে দু’জন বাসা ভাড়া নেয়। পরিচয়পত্র চাইলে তারা সাত দিনের সময় চায়। শনিবার তাদের পরিচয়পত্র দেয়ার কথা ছিল। তিন তলার ওই বাড়িটির নিচ তলা ভাড়া নিয়েছিল তারা।

শনিবার সকাল সাড়ে দশটার দিকে আজহার আলী মুন্সির মালিকানাধীন ওই তিনতলা বাড়িতে আস্তানা গেড়েছিল জঙ্গিরা। গোপন সংবাদ পেয়ে ওই ‘জঙ্গি’ আস্তানায় অভিযান চালায় র‌্যাব। এতে দুই ‘জঙ্গি’ নিহত হয়। তবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি র‌্যাব।
টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দীন ফারুকী শনিবার বিকাল সাড়ে ৪টার দকি টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন। কিন্তু তখনো তিনি নিহতদের নাম-পরিচয় জানাতে পারেন নি।

এ সময় জঙ্গি আস্তানা থেকে ১টি পিস্তল, ১টি রিভলভার, ১০টি চাপাতি, ২টি ছুড়ি, ২টি মোবাইল ফোন, ২টি ল্যাপটপ এবং নগদ ৬৪ হাজার ৯৬২টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, কাগমারা এলাকার আজাহার আলী মুন্সির বাড়িতে জঙ্গিরা আস্তানা গেড়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। তারা র‌্যাবের দিকে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি করে। এ সময় অজ্ঞাতপরিচয় দুইজনের মৃত্যু হয় বলে জানান কমান্ডার মহিউদ্দিন ফারুকী।

বর্তমানে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। টাঙ্গাইল জেলা পুলিশ সুপার ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

র‌্যাবের ধারণা আসন্ন দুর্গাপূজা বা আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে নাশকতা করার উদ্দেশ্যে তারা পূর্ব নির্ধারিত স্থানে অবস্থান নিচ্ছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: