সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোথায়, কেমন আছেন ফেরদৌসের ‘হঠাৎ বৃষ্টি’র নায়িকা?

155747_1বিনোদন ডেস্ক: প্রিয়াঙ্কা ত্রিবেদী একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি মূলত কর্ণাটক, তামিল চলচ্চিত্রে কাজ করে থাকেন। এছাড়াও তিনি বেশ কিছু তেলুগু চলচ্চিত্র এবং পশ্চিমবঙ্গের জনপ্রিয় কিছু চলচ্চিত্রে কাজ করেছেন।

১৯৯৮ সালে বাসু চট্টোপাধ্যায়ের ‘হঠাৎ বৃষ্টি’ ছবির মাধ্যমে বাংলাদেশের বড় পর্দায় তার অভিষেক হয়। অার সেই ছবিতে বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় আসেন। এরপর ‘সাথী’ এবং ‘সঙ্গী’ ছবির মাধ্যমে জনপ্রিয়তা ধরে রাখেন।

তবে তিনি কর্ণাটক চলচ্চিত্রে অভিনয়ের সুবাদে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি টালিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া মিলিয়ে মোট ১২টিরও বেশি ছবিতে অভিনয় করেন প্রিয়াঙ্কা।
২০১১ সালে হঠাৎ করেই চলচ্চিত্র জগৎ থেকে হারিয়ে যান ‘হঠাৎ বৃষ্টি’র এ নায়িকা। চলচ্চিত্রে এ অভিনেত্রীর কোনো সন্ধান না পাওয়ায় সবাই ধরে নিয়েছিলেন সিনে জগৎ থেকে বিদায় নিয়েছেন তিনি।

তবে সবার এই ধারণাকে তিনি মিথ্যা প্রমাণ করে আবার চলচ্চিত্রে ফিরে আসেন। তবে এবার আর বাংলা ছবিতে নয়, দক্ষিণী ছবিতে। চলতি বছর তার অভিনীত একটি ছবি মুক্তি পাচ্ছে বলেও জানা গেছে।

প্রিয়াঙ্কা কর্ণাটক চলচ্চিত্রের অভিনেতা, পরিচালক এবং স্ক্রিপ্ট লেখক উপেন্দ্রকে বিয়ে করেন। এই দম্পতির ২টি সন্তান রয়েছে। তিনি কটিগব্বা চলচ্চিত্রে বিষুবর্ধনের বিপরীতে অভিনয় করেন। এরপর তিনি উপেন্দ্র এর সাথে ‘র’, ‘এইচটুও’ ও ‘শ্রীমতি’ এবং রবিচন্দ্রন এর সাথে ‘মাল্লা’ চলচ্চিত্রে কাজ করেন। বর্তমানে স্বামী সন্তান নিয়ে তিনি ভারতের বেঙ্গালুরুতে বসবাস করছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: