সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুধু ‘ইনশাআল্লাহ’ বলায়!

full_1086726461_1475925591নিউজ ডেস্ক:: শুধু ‘ইনশাআল্লাহ’ বলায় সাউথওয়েস্ট এয়ারলাইন্সের একটি ফ্লাইটের যাত্রী এক যুবককে বিমান থেকে নিমিয়ে দেয়া হয়েছে। বিমানের ভেতর মোবাইলে কথা বলার সময় ওই যুবক হঠাৎ ‘ইনশাআল্লাহ’ বলার পরই তাকে নেমে যেতে বাধ্য করা হয়।

লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দরে ২৬ বছর বয়সী বার্কলে বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল সায়েন্স গ্রাজুয়েট খাইরুলদিন মাখজুমি এ ঘটনার শিকার হন।

ইন্ডিপেনডেন্টের খবরে বলা হয়েছে, বিমানে আসন গ্রহণের পর তিনি বাগদাদে তার এক চাচাকে ফোন করেন। আগের দিন জাতিসংঘ মহাসচিব বান কি মুনের সঙ্গে সান্ধ্যভোজে অংশগ্রহণের সময় তিনি বান কি মুনকে কি প্রশ্ন করেছিলেন সে সম্পর্কে ফোনে চাচাকে বলছিলেন। কথা বলা শেষ করার আগে তিনি আরবি শব্দ ‘ইনশাআল্লাহ’ উচ্চারণ করেন। কথা শেষ করার পর তিনি দেখেন অন্য আসনের এক নারী যাত্রী তার দিকে স্থির চোখে তাকিয়ে আছেন।

সিএনএনকে দেয়া সাক্ষাৎকারে খাইরুলদিন বলেন, ‘শুরুতে ভেবেছিলাম উচ্চৈঃস্বরে কথা বলার কারণে তিনি আমার ওপর বিরক্ত হয়েছেন। দুই মিনিটের মধ্যে এক ব্যক্তি দু’জন পুলিশকে নিয়ে আমার কাছে আসেন। এত দ্রুত তারা আমার কাছে এলেন যে, আমরা বিশ্বাস হচ্ছিল না। তারা আমাকে বিমান থেকে নেমে যেতে বললেন। এরপর একজন আমাকে পাহারা দিয়ে বাইরে বের করে দেয়।’ এ বছর এপ্রিলে ঘটা এ দুঃখজনক ঘটনাটি প্রকাশ পেয়ে সম্প্রতি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: