সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘প্রধানমন্ত্রী সার্বক্ষনিক জনকল্যাণে কাজ করে যাচ্ছেন’

unnamed-1নবীগঞ্জ প্রতিনিধি:
নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষনিক জন কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি অসহায় দারিদ্র মানুষের কথা বিবেচনা করে ১০ টাকা মুল্যে চাল তোলে দিচ্ছেন। উক্ত চাল যাতে সুষ্ঠভাবে বন্ঠন হয় সে দিকে লক্ষ্য রাখার জন্য জনপ্রতিনিধিসহ সকলের প্রতি আহ্বান জানান।

তিনি গতকাল শুক্রবার উপজেলার ৮ নং সদর, ৬ নং কুর্শি, ৫ নং আউশকান্দি, ১০ নং দেবপাড়া, ১১ নং গজনাইপুর ও ১৩ নং পানি উন্দা ইউনিয়নের বিভিন্ন স্থানে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা মুল্যের চাল বিক্রি কার্যক্রম পরিদর্শন কালে উপরোক্ত কথা বলেন।

এ সময় তিনি ডিলারদের বিক্রির কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেছেন। ৮নং সদর ইউনিয়নে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু ও সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বারগণ। ৬ নং কুর্শি ইউনিয়নের বাংলা বাজারে কামাল হাসানের দোকানে চাল বিক্রির সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা, প্যানেল চেয়ারম্যান রাজিয়া বেগম, পৌর কাউন্সিলর জাকির হোসেন ও সংশ্লিষ্ট মেম্বারগণ। ১০ নং দেবপাড়া ইউপিতে উপস্থিত ছিলেন চেয়ারম্যান এডভোকেট জাবিদ আলী, সাংবাদিক এমএ আহমদ আজাদসহ ওয়ার্ড মেম্বার গণ। ১১ নং গজনাইপুর ইউপিতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলসহ সংশ্লিষ্ট মেম্বারগণ এবং ১৩ নং পানিউন্দা ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ উপস্থিত ছিলেন। স্বল্প মুল্যে চাল বিতরণকালে দারিদ্র মানুষের উপস্থিতি ছিল লক্ষনীয়। সাধারণ মানুষ সরকারের এ মহতি উদ্যোগের প্রশংসা করেন।

উল্লেখ, নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়নে ইতিমধ্যে প্রায় ৭০ ভাগ স্বল্প মুল্যের চাল বিতরণ করা হয়েছে। বাকী ৩০ ভাগ ২/১ দিনের মধ্যে শেষ হবে বলে আশাবাদী সংশ্লিষ্ট ইউনিয়নের জনপ্রতিনিধি ও ডিলারগণ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: