সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্গাপূজা উপলক্ষ্যে অর্থমন্ত্রী ও ড. আব্দুল মোমেনের শুভেচ্ছা

dailysylhetnewsminister-copyঅর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেটেসহ সমগ্র দেশের সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
শুভেচ্ছা বার্তায় অর্থমন্ত্রী বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। সেই মন্ত্র ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশে সকল মানুষের নাগরিক, সামাজিক ও ধর্মীয় অধিকার নিশ্চিত রাখতে বদ্ধ পরিকর। বহুকাল যাবৎ আমাদের এই দেশে সকল ধর্মের মানুষ পারস্পরিক সৌহার্দ্য ও সহাবস্থান বজায় রেখে সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে আসছেন। যার ফলে এই ধরনের ধর্মীয় উৎসব সার্বজনীন উৎসবে রূপান্তরিত হয়েছে। ধর্মবর্ণনির্বিশেষে সবাই এতে অংশগ্রহণ করেন। সম্প্রীতির এই ধারা অতীতের ন্যায় বর্তমান ও ভবিষ্যতে অটুট রেখে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে আরো ত্বরান্বিত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
এদিকে, জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত, বিশিষ্ট অর্থনীতিবিদ ড. এ.কে আব্দুল মোমেন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
শুভেচ্ছা বার্তায় সাবেক এই কুটনীতিক বলেন, দেশে একটি শান্তিপূর্ণ পরিবেশে এবার দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। নিরাপদে নির্বিঘ্নে পূজা উৎসব উদযাপনের জন্য সরকারের পক্ষ থেকে ইতোমধ্যে সবধরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অসাম্প্রদায়িক চেতনায় লালিত এই দেশে সবাই যেন সামাজিকভাবে একে অন্যের প্রতি সাহায্য ও সহযোগিতার হাত প্রসারিত করে আমাদের ইতিহাস-ঐতিহ্যের ধারা অব্যাহত রাখেন। সমাজে শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করবেন বলে তিনি সকলের প্রতি আশাবাদ ব্যক্ত করেন। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: