সর্বশেষ আপডেট : ৬ মিনিট ০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোশাররফ প্রভার ঝামেলা আনলিমিটেড

mosharraf-karim-provaবিনোদন ডেস্ক ::
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নাটক মানেই যেন বিনোদনে ভরপুর প্যাকেজ। পর্দায় এ অভিনেতার উপস্থিতিই যেন দর্শকদের হাসির খোরাক।
জনপ্রিয় এ অভিনেতাকে নিয়ে এবার ‘ঝামেলা আনলিমিটেড’ নামের নতুন একটি ধারাবাহিক শুরু করতে যাচ্ছেন নির্মাতা শামিম জামান। আহসান আলমগীরের রচনায় নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন সাদিয়া জাহান প্রভা।

মূলত শহরের একটি বাড়ির ঘটনাবলী নিয়েই এগিয়ে যাবে ধারাবাহিকের কাহিনী। এতে দেখা যাবে, ঢাকা শহরে রহমান সাহেবের রয়েছে নিজস্ব দুইতলা বাড়ি। ওপর তলার পুরোটাতে নিজে থাকেন। আর নিচতলা ভাড়া দেন। গ্রামের বাড়ির লোকজন ঢাকায় এসে তার বাড়িতে আশ্রয় নেয়। তার কলিগদের মধ্যে কেউ বিপদে পড়লে তারাও এ বাড়িতে এসে আশ্রয় খুঁজে।

এতে রহমান সাহেব খুশি হলেও তার স্ত্রী শাহানা বিষয়টিকে একেবারেই যন্ত্রণা মনে করেন। কারণ যে লোকই এ বাড়িতে এসে আশ্রয় নেয়, সে এই বাড়ি আর ছেড়ে যেতে চায় না। এ ধরনের একটি কাহিনী নিয়েই নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ঝামেলা আনলিমিটেড।

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘গল্পের গাঁথুনি বেশ চমৎকার। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ প্রভা বলেন, ‘মোশাররফ ভাইয়ার সঙ্গে অভিনয় মানেই নতুন কিছু। আশা করছি দর্শকরাও নতুন কিছু দেখতে পাবেন।’ নাটকটি প্রতি বুধ থেকে শনিবার রাত ৯টা ৫০ মিনিটে আরটিভিতে প্রচার হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: