সর্বশেষ আপডেট : ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমার ও আমাকে পরিপক্ব হতে হবে : ব্রাজিল কোচ

neymar20161007221310খেলাধুলা ডেস্ক: বলিভিয়ার বিপক্ষে ৫-০ ব্যবধানে জয়, ব্রাজিলের জন্য গর্ব করার মতোই। তবে বড় জয়ের ম্যাচ থেকেও অনেক কিছুই শেখার আছে সেলেকাওদের! ব্রাজিল কোচ তিতে মনে করেন, বিভিন্ন পরিস্থিতি মোকাবেলা করতে নেইমারসহ দলের সবাইকে আরো পরিপক্ব হতে হবে। এমনকি নিজেকেও রাখলেন সেই পরিপক্ব হওয়ার দলে।

বলিভিয়ার বিপক্ষে ম্যাচটিতে রেফারির পারফরম্যান্সে সন্তুষ্ট নন ব্রাজিল কোচ! বেশ কয়েক ম্যাচ পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়েন তিনি। আন্তর্জাতিক ম্যাচে যা কাম্য নয়, ব্যাপারটা বুঝতে বাকি নেই তিতেরও।

তাছাড়া ম্যাচটিতে মেজাজ হারিয়ে ফেলেন নেইমার। তাকে আটকাতে বলিভিয়ার আসোগু ফাউল করে বসেন। আর তখনই মাথা গরম করে ঝামেলায় জড়িয়ে পড়ে কার্ড দেখেন নেইমার। এ নিয়ে বাছাইপর্বে তিনটি হলুদ কার্ড দেখে এক ম্যাচ নিষিদ্ধ হন নেইমার। তাই ১২ অক্টোবর ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে পারবেন না বার্সেলোনা ফরোয়ার্ড।

ভেনেজুয়েলার বিপক্ষে দলের সেরা খেলোয়াড়কে না পাওয়ায় বিরক্ত তিতে, এটা বলার অপেক্ষা রাখে না। রেফারি নয়, বরং নিজেদের নিয়েই ভাবলেন তিনি। পরিস্থিতিভেদে আচরণ ঠিক করা উচিত বলে মনে করেন ব্রাজিল বস। বলেন, ‘আমরা- নেইমার ও আমাকে পরিপক্ব হতে হবে এজন্য যে এই ধরনের পরিস্থিতি আমরা সহ্য করতে পারছি না। ম্যাচে এসব তো ঘটেই থাকে। কার্ড নিয়ে এমন আচরণ করা ঠিক না।’

তবে আত্মপক্ষ সমর্থনও করলেন তিতে। ব্রাজিল কোচ আরো যোগ করেন, ‘আপনি বলতে পারেন ওটা ঠিক আছে। ফাউল ম্যাচেরই অংশ এবং এটা রেফারির সমস্যা। একজন কোচ হিসেবে আমারও তো দায়িত্ব আছে, খেলোয়াড়দের নির্দেশনা দেওয়া।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: