সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাদিজা ইস্যুতে আন্দোলনরত দুই ছাত্রীকে হুমকির অভিযোগে আটক ১

fozilatun-nesa-1নিজস্ব প্রতিবেদক:
খাদিজা ইস্যুতে আন্দোলনরত দুই ছাত্রী ফজিলাতুন্নেসা ও সানজিদা নাহিদ সুলতানাকে হত্যার হুমকির অভিযোগ সপ্তম শ্রেণির এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার রাতে কোতোয়ালি থানার সহকারী কমিশনার মো. নুরুল হুদা আশরাফীর নেতৃত্বে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হুমকি দাতা জসিম উদ্দিন রাজারগাঁও উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র এবং জালালাবাদ থানার শিবেরবাজার এলাকার বাগইল গ্রামের আব্দুন নূরের ছেলে।
শুক্রবার রাত সোয়া ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার সহকারী কমিশনার আশরাফী। তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জসিম তার বাবার সামনে পুলিশের কাছে হুমকি দেয়ার বিষয়টি স্বীকার করেছে বলেও আশরাফী উল্লেখ করেন। তবে, হামলাকারী বদরুলের কোনো আত্মিয় নয় বলে জানা গেছে।

উল্লেখ্য, সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে আহত করার ঘটনায় ছাত্রলীগ নেতা বদরুলের ফাঁসির দাবিতে উত্তাল সিলেট। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা একই দাবি নিয়ে সড়ক অবরোধ করেছিলো। এই আন্দোলনকারীদের অগ্রভাগে ছিলেন সিলেট মহিলা কলেজ ছাত্রী ফজিলাতুন্নেসা ও সানজিদা নাহিদ সুলতানা।

গত বৃহস্পতিবার মোবাইলফোনে তাদের দুজনকে হত্যার হুমকি দেওয়া হয়। সিলেট সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান হুমকির বিষয়টি নিশ্চিত করেন।

আন্দোলনরত শিক্ষার্থীদের মুখপাত্র ফজিলাতুন্নেসা নগরীর চৌহাট্টায় খাদিজার উপর হামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ পালনকালে বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার মায়ের মোবাইলে একটি অপরিচিত নাম্বার থেকে ফোন আসে। ফোনে আন্দোলন থেকে সরে দাঁড়ানোর হুমকি দিয়ে বলা হয়, অন্যথায় খাদিজার মতো একই অবস্থা করা হবে। হুমকির পর ফজিলাতুন্নেসার পরিবারের লোকজনের মধ্যে উৎকণ্ঠা ও ভয় কাজ করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: