সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিরপুরে প্রেসবক্সে ব্রিটিশ সাংবাদিকের দাঁত নিয়ে লঙ্কাকাণ্ড!

155677_1খেলাধুলা ডেস্ক: স্কাই টিভির হয়ে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ কাভার করতে ঢাকা এসেছেন তিনি। এদেশের মানুষ আর নিরাপত্তা ব্যবস্থা নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করছিলেন দুপুর থেকেই। এমনকি বাংলাদেশের খাবারও তার মন জয় করে নিয়েছিল। কিন্তু সেই খাবার খেতে গিয়ে এমন হাস্যরসের জন্ম হবে কে জানতো?

অলরাউন্ডার সাকিব আল হাসানের রেস্টুরেন্ট ‘সাকিবস’- এর খাবার দেয়া হয়েছিল শুক্রবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের প্রেসবক্সে। বেচারা সেই ব্রিটিশ সাংবাদিক নিজের এক পাটি নকল দাঁত রেখে সেই খাবার খেতে শুরু করেন। রসনা তৃপ্ত করে গলা ভেজানোর জন্য পানি আনতে গিয়েই সর্বনাশ হয়ে যায়। ক্লিনার খাবারের প্যাকেট পরিষ্কার করতে গিয়ে তার নকল দাঁতগুলোও ডাস্টবিনে ফেলে দেন!

ব্যাপারটা বুঝতে অবশ্য বেশ কিছুক্ষণ সময় লেগেছে টিম আব্রাহাম নামের সেই সাংবাদিকের। লন্ডন থেকে লাইভ দেয়ার তাড়া দিতে দিতেই ড্রেস বদলে দাঁত খুঁজতে বসেন। বুঝতে পারেন তার সেই নকল দাঁত লাপাত্তা। হন্যে হয়ে নিজের ডেস্কে খুঁজে না পেয়ে এক পর্যায়ে চিৎকার করে উঠেন তিনি। ডাক পড়ে ক্লিনারের। রীতিমতো লঙ্কাকাণ্ড ঘটে যায়!
সবাই খুঁজতে ব্যস্ত হয়ে পড়েন। আব্রাহামের অসহায় চেহারা দেখে এমনকি স্থানীয় সাংবাদিকরা খুঁজতে শুরু করেন। অনেক খোজাখুজির পর ডাস্টবিনের ময়লার মধ্যে দেখা মেলে তার সেই নকল দাঁত। স্কাই নিউজের রিপোর্টারের হাসি দেখে হেসে উঠেন গোটা প্রেসবক্সের সাংবাদিকরা। যা দারুণ হাস্যরসের জন্ম দেয়।

নিউএইজ পত্রিকার ক্রীড়া সাংবাদিক আজাদ মজুমদার এনিয়ে ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আসিফ ভাইয়ের (আসিফ ইকবাল, ক্রীড়া সাংবাদিক) অসুস্থতায় দুপুর থেকেই প্রেসবক্স বিষণ্ণ। হঠাৎ সেখানে ব্যাপক তালি এবং হাসি তামাশা। স্কাই টিভির রিপোর্টার টিম আব্রাহাম তার নকল দাঁত হারিয়েছেন, এই দাঁত খুজে না পেলে তিনি পিটিসি দিতে পারবেন না। সোজা কথায়, তার ট্যুর শেষ।

অতএব দাঁতের সন্ধানে নেমে পড়লো প্রেসবক্সের সব পরিচ্ছন্নতা কর্মী। ডাস্টবিন, টয়লেট সব খানে তন্ন তন্ন করে খোঁজা হলো নকল দাঁত। অবশেষে এক ক্লিনার তা খুঁজে পেলেন এক ডাস্টবিনে।

মাঠে বাংলাদেশের ভাগ্যে যাই থাকুক, মনে হচ্ছে এই ক্লিনারের কপাল খুলে গেছে, আব্রাহাম যে দাঁত খুজে পাওয়ার পর পরই তার নাম ঠিকানা লিখে নিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: