সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাদিজার বাড়িতে গিয়ে যা বললেন ড. মোমেন…

unnamed-2ডেইলি সিলেট ডেস্ক:  জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত বিশিষ্ট অর্থনীতিবিদ ড. এ. কে আব্দুল মোমেন বলেছেন, সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের উপর নৃশংস হামলার ঘটনা সরকার বিশেষ গুরুত্বের সঙ্গে দেখছে। দ্রুত সময়ের মধ্যে সুষ্ঠু ও দৃঢ়তার সঙ্গে এর বিচারকাজ সম্পন্ন হবে বলে আমাদের বিশ্বাস।

ড. মোমেন আজ শুক্রবার বাদ জুমআ খাদিজার নিজ বাড়ি সিলেট সদর উপজেলার মোগলগাও ইউনিয়নের হাউশা গ্রামে যান। সেখানে বিক্ষোব্ধ জনতার উদ্দেশ্যে বক্তব্যকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পরে তিনি খাদিজার বাড়িতে যান। তিনি খাদিজার পিতা মাসুক মিয়া ও মাতা মনোয়ারা বেগমসহ অন্যান্য আত্মীয়-স্বজনের সাথে দেখা করে তাদের সাথে কিছু সময় অতিবাহিত করেন। এসময় তাদেরকে শান্তনা দেওয়ার পাশাপাশি তিনি সহমর্মিতাও প্রকাশ করেন।

ড. মোমেন বলেন, সারাদেশের মধ্যে সিলেট একটি আলোকিত জেলা। দু’একজন লোকের অপকর্মেও জন্য আমরা কলংকিত হতে পারি না। নৃশংস ও বর্বরোচিত এ ধরণের ঘটনা আর যাতে কেউ ঘটাতে না পাওে সেদিকে সবাইকে সজাগ ও সতর্ক দৃষ্টি রাখতে হবে। আমাদের যুবকরা বিপথগামী হলে তার জন্য পরিবার, সমাজ ও রাষ্ট্র কলংকিত হয়। তার আগে পরিবার পরিজন ও সমাজসচেতন মানুষকে এদের ব্যাপারে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
পরে ড. মোমেন সিলেট শহরতলীর লামাকাজি পয়েন্টে ও তেমুখি পয়েন্টে বিক্ষোব্ধ এলাকাবাসী আয়োজিত পৃথক প্রতিবাদ সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন। স্থানীয় মুরব্বি চান মিয়ার সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহ জামাল নুরুল হুদা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য এসএম নুনু মিয়া, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, সিনিয়র সদস্য মাসুম বিল্লাহ চৌধুরী, মোগালগাঁও ইউপি চেয়ারম্যান হিরণ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশিক মিয়া, সিলেট মহানগর যুবলীগ নেতা আমির আহমদ মোস্তফা, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি উস্তার আলী, আফতাব হোসেন সিরাজী প্রমুখ। এসময় বিপুল সংখ্যক জনতা ও কলেজ-বিশ্ববিদ্যালয় ও স্কুলের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: