সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্রুত বিচার আইনের মাধ্যমে বদরুলের সর্বোচ্চ শাস্তির দাবি

unnamedসিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু বলেছেন, পূণ্যভূমি সিলেটে প্রকাশ্যে দিবালোকে এমন সন্ত্রাসী ও বর্বরোচিত ঘটনায় সিলেটবাসী হতবাক। বদরুলের এমন কর্মকান্ডে আমরা এর তীব্র নিন্দা জানাই এবং তাকে দ্রুত বিচার আইনের মাধ্যমে দৃষ্টানমূলক শাস্তি প্রদানের দাবী জানান। তিনি আরো বলেন, সকল শিক্ষাপ্রতিষ্ঠানে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন করার আহ্বান জানান। তিনি খাদিজার উপর হামলাকারী বদরুলের দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী খাদিজার উপর নৃশংস হামলার প্রতিবাদে ও দোষী বদরুলের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে আজ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

ক্লাবের সভাপতি মো. জয়নুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. শাহ আশরাফুল ইসলাম আশরাফ, টেলিভিশন সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাম-কামরুজ্জামান রুনু, ক্লাবের সহ সভাপতি আব্দুস শাকুর, বদর উদ্দিন বাদশা. সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ রানা, ছাত্রনেতা আলী আকবর রাজন, সহ সভাপতি মকসুদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আলী আহমদ রনি, দপ্তর সম্পাদক মো. মজনু আলম, সাংস্কৃতিক সম্পাদক কয়েছ আহমদ, আপন তাহসান, ধর্ম বিষয়ক সম্পাদক বশির, কবির আহমদ, প্রচার সম্পাদক সম্পাদক সোহেল আহমদ, নাসির আহমদ নাঈম, মো. রিপন, সৈয়দ মিনহাজ, আজিম আরমান সাকিব, নাজমুল হুদা, ইমরান আহমদ, সিরাজুল ইসলাম আদনান, শহীদ আহমদ, জাহেদ আহমদ, বিপ্লব হোসেন, মামুন চৌধুরী প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: