সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্মপাশার হাওরে চাঁদাবাজ গ্রেফতার

2-daily-sylhet-greftar-newsসুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সানবাড়ী বাজার লাগোয়া সোমেশ্বরী নদীতে অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ইয়াসিন মিয়া (২৬) নামের এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে ধর্মপাশা থানা পুলিশ। তার বাড়ি পার্শ্ববর্তী বিশম্ভরপুর উপজেলার ফুলবড়ি গ্রামে।

ধর্মপাশা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার তাহিরপুর, ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার নৌপথে চলাচলকারী কয়লা, বালু ও পাথরবোঝাই করা বাল্কহেড নৌকার লোকজনদের কাছ থেকে দীর্ঘদিন ধরে অবৈধভাবে পার্শ্ববর্তী জামালগঞ্জ উপজেলার লালপুর ও ধর্মপাশার বানারসীপুর গ্রামের চিহ্নিত চাঁদাবাজদের নেতৃত্বে চাঁদাবজি চলে আসছে।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়ার নেতৃত্বে ও জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরীর উপস্থিতিতে সোমেশ্বরী নদীতে চাঁদাবাজদের বিরুদ্ধে এক বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানকালে ইয়াসিন মিয়া নামের এক চাঁদাবাজকে গ্রেফতার করা হলেও অন্যরা সেখান থেকে সটকে পড়ে।

পরে ওইদিন বেলা সাড়ে ১২টায় জয়শ্রী ইউনিয়নের সানবাড়ি বাজারে সন্ত্রাস ও নৌপথে চাঁদাবাজদের বিরুদ্ধে এক সভা অনুষ্ঠিত হয়। জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ধর্মপাশা থানার ওসি গোলাম কিবরিয়া। সভায় বক্তব্য দেন জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান অসীম কুমার তালুকদার, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আবুল হাশেম আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আবু লেইছ, যুবলীগ নেতা মামুন মিয়া, জয়শ্রী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মহসীন তালুকদার প্রমুখ। এতে এখানকার পাঁচটি গ্রামে চার শতাধিক মানুষ অংশ নেয়।

জয়শ্রী ইউনিয় পরিষদ (ইউপি) চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী বলেন, চাঁদাবাজরা কারও আপনজন হতে পারে না। ওরা দেশ ও জাতির শত্রু। যে কোনো মূল্যে এ উপজেলায় চাঁদাবাজদের প্রতিরোধ করা হবে। ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া জানান, গ্রেফতার হওয়া ইয়াসিন মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: