সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানে সম্প্রচারিত হবে না ‘বিগ বস ১০’

imageবিনোদন ডেস্ক: পাকিস্তানে সম্প্রচারিত হবে না সালমান খানের ‘বিগ বস ১০’। সম্প্রতি পাকিস্তানের ইলেকট্রনিক্স মিডিয়া রেগুলেটরি অথরিটির তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, পাক টিভি চ্যানেলে, রেডিওতে কোনও ভারতীয় অনুষ্ঠান সম্প্রচারিত হবে না৷ অর্থাৎ, ‘বিগ বস ১০’-এর ক্ষেত্রেও একই নিয়ম কার্যকর হচ্ছে।
অথচ এই সালমানই কিছুদিন আগে ভারতে পাক শিল্পীদের ‘নিষিদ্ধ’ ঘোষণার প্রতিবাদে মুখর হয়ে বলেছিলেন, “ওঁরা শিল্পী, জঙ্গি নন। ভারত সরকার এঁদের পারমিট ও ভিসা দিয়েছেন।” তাই বলিউড থেকে তাঁদের ব্রাত্য করার কোনও কারণ নেই৷ সালমান খানের এই মন্তব্যের পর দেশজুড়ে বিতর্কের ঝড় উঠেছে৷ পাক অভিনেতাদের পাশে দাঁড়ানোয় প্রথমে এমএনএস ও পড়ে শিবসেনার ক্ষোভের মুখেও পড়তে হয়েছে তাঁকে।
ভারতে জঙ্গি হামলার পরিপ্রেক্ষিতে ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন (আইএমপিপিএ) পাকিস্তানি অভিনেতাদের ‘নিষিদ্ধ’ ঘোষণা করে। পাকিস্তানেও বন্ধ হয়েছে ভারতীয় ফিল্মের রিলিজ বা ভারতীয় অনুষ্ঠানের সম্প্রচার।
এর আগে পর্যন্ত পাক চ্যানেলে ৬ শতাংশ ভারতীয় অনুষ্ঠান সম্প্রচারিত হত৷ কিন্তু এই নতুন নিয়ম অনুযায়ী পাক দর্শকরা আর কোনও ভারতীয় শো-ই দেখতে পাবেন না৷-আনন্দবাজার।
এ কথা প্রায় সকলেই জানেন, সালমান খান পাকিস্তানে সবচেয়ে জনপ্রিয় বলিউড অভিনেতা। তাই পাকিস্তানে বন্দি ভারতীয় সরবজিতের মুক্তির জন্য বা সাম্প্রতিক অতীতে দীর্ঘ ১৪ বছর পর পাকিস্তানে হারিয়ে যাওয়া ভারতীয় মূক ও বধির গীতাকে দেশে ফিরিয়ে আনার ক্ষেত্রে উদ্যোগী হয়েছিলেন তিনি। তাই খুব সম্প্রতি এ দেশে পাক শিল্পীদের ‘নিষিদ্ধ’ ঘোষণার প্রতিবাদেও তিনিই প্রথম মুখ খুলেছিলেন। কিন্তু যে পাক অভিনেতাদের জন্য আওয়াজ তুলেও নিজের দেশেই সমালোচনার মুখে পড়েছেন, সেই পাকিস্তানেই কি না বাদ পড়ল তাঁর শো!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: