সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চেয়ারম্যান পদে বাবা-ছেলের লড়াই

up-election220161006220855নিউজ ডেস্ক:
ভোলার ভেলুমিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দিয়েছেন বাবা মো. আব্দুস সালাম ও ছেলে এসএম মনিরুজ্জামান। স্কুলশিক্ষক আব্দুস সালাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীক নিয়ে প্রার্থী হয়েছেন। অপরদিকে তার ছেলে মনির স্বতন্দ্রপ্রার্থী হয়েছেন।

এদিকে বিএনপির দলীয় প্রার্থী মনোনয়নপত্র সংগহ করলেও শেষ পর্যন্ত তিনি মনোনয়নপত্র জমা দেননি বলে জানান নির্বাচন কর্মকর্তা মো. সফিকুল ইসলাম। বৃহস্পতিবার ছিল ভেলুমিয়া ইউনিয়ন পরিষদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

তবে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম খান সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, তাদের দলীয় প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান শাজাহান বাদশাকে অপহরণ করা হয়েছে।

তারা অভিযোগ করেন, শাহাজান বাদশা ভেলুমিয়া থেকে ভোলা শহরে আসার পথে ঘুইংগারহাট এলাকায় কয়েক সন্ত্রাসী তাকে অপহরণ করেন।

এদিকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম জানান, অপহরণ, এটা শাজাহান বাদশার নাটক। নির্বাচন না করার জন্য ও মিডিয়ার প্রচারের জন্য অপহরণের নাটক সাজানো হয়েছে। এরা নির্বাচন করবেন এমন কোন প্রচারণাও দেখা যায়নি।

তবে বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করে বাদশাকে উদ্ধারের সাহায্য চান জেলা বিএনপি সভাপতি। ভোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, বিএনপির এক নেতা টেলিফোনে তাকে এমন অভিযোগ জানালেও কখন, কোথা থেকে অপহরণ করা হয়েছে ওই তথ্য সঠিকভাবে জানাতে পারেননি।

ভোলা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মো. সফিকুল হক জানান, বিকাল ৬টা পর্যন্ত এ ধরনের কোন অভিযোগ কেউ তাদের দেননি। চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেন, তারা হচ্ছেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. আব্দুস সালাম (সালাম মাস্টার), তার ছেলে এসএম মনিরুজ্জামান, বিএনপি দলীয় প্রার্থী শাহাজান বাদশা।

গত ঈদুল ফিতরের দিন সকালে নামাজের আগেই স্ট্রোকজনিত রোগে ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম মাল মারা যান। ওই শূন্য পদে ৩১ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: