সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় সরকারি অনুদানের গভীর নলকুপ স্থাপন করা হলো ইউপি চেয়ারম্যানের বাড়িতে

01-daily-sylhet-kulaura-news1কুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান ও ক্ষমতাসীন দলের নেতা এমএ রহমান আতিক সরকারী অনুদানের গভীর নলকুপ নিজ বাড়ীতে স্থাপন করলেন। পাহাড়ঘেরা এ ইউনিয়নের অনেক দরিদ্র এলাকা ও নলকুপবিহীন শিক্ষা প্রতিষ্ঠান থাকার পরও চেয়ারম্যান নিজ বাড়ীতে নলকুপটি স্থাপন করায় ইউনিয়নের মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃস্টি হয়েছে।

সূত্রে জানা গেছে, স্থানীয় সরকার পল্লীউন্নয়ন সমবায় মন্ত্রনালয়ের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর থেকে দরিদ্র অঞ্চলের মানুষের মাঝে রিতরণ করার জন্য একটি গভীর নলকুপ ও একটি রিং টিউবওয়েল কর্মধা ইউনিয়ন পরিষদকে বরাদ্দ দেয়া হয়। কিন্তু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ রহমান আতিক ক্ষমতার প্রভাব দেখিয়ে তার বড়ভাই আখলিছুর রহমানের নামে পাট্টাইগ্রামে নিজ বাড়ীতে গভীর নলকুপটি স্থাপন করেন।

কর্মধা ইউনিয়নের কয়েকজন বাসিন্দারা জানান, ইউনিয়নে অনেক এলাকা আছে যেখানে কোন নলকুপ নেই। অনেক বিদ্যালয়ে নলকুপের অভাবে শিক্ষার্থীরা পানি পান করতে পারছে না। কিন্তু চেয়ারম্যান সেদিকে খেয়াল না রেখে তার বাড়ীতে নলকূপ থাকার পরও নিজ বাড়ীতে স্থাপন করেছেন।

এব্যাপারে কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রহমান আতিক দম্ভোক্তি করে জানান, যে বা যারা অভিযোগ করেছে তা সঠিক। আমি আমার বাড়িতে নলকুপটি স্থাপন করেছি।

এ ব্যাপারে কুলাউড়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ আবুল কাশেম জানান, যে নামে চাহিদা দেয়া হয়েছে, আমরা সেই নামে বরাদ্ধ দিযেছি। এখানে চেয়ারম্যানের বাড়ীর কথা উল্লেখ করা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: