সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ভরত নাট্যম নৃত্য কর্মশালার সনদ বিতরণ

unnamed-7কুলাউড়া অফিস:
“ নৃত্যের ছন্দে জাগো আনন্দ” শ্লোগানকে সামনে রেখে নৃত্য কণা কুলাউড়ার উদ্যোগে ৫দিন ব্যাপী ভরত নাট্যম নৃত্য কর্মশালার সনদ বিতরণ করা হয়েছে। ৫ অক্টোবর বুধবার বিকালে কুলাউড়া জনমিলন কেন্দ্রে শিল্পকলা একাডেমীর শিক্ষক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল এর পরিচালনায় সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের শিক্ষক ও কর্মশালার প্রশিক্ষক বেলায়েত হোসেন খান, দি নিউ নেশন প্রতিনিধি ও সাপ্তাহিক কুলাউড়ার ডাকের বার্তা সম্পাদক এম. মছব্বির আলী, জাতীয় সাপ্তাহিক অর্থকাল’র মৌলভীবাজার ব্যুরো চীফ মাহফুজ শাকিল, রাউৎগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের আইন সম্পাদক আব্দুল জালাল বাবলু, দৈনিক সংবাদ প্রতিদিনের কুলাউড়া প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুলাউড়া পৌর শাখার সাধারণ সম্পাদক অবিনাশ দেব, ব্যবসায়ী আলাউদ্দিন আহমদ প্রমুখ। উল্লেখ্য, ৫দিন ব্যাপী ভরত নাট্যম নৃত্য কর্মশালায় যারা অংশগ্রহণ করেছে তাদের মধ্যে এই সনদ বিতরণ করা হয়।

সনদ বিতরণীর পূর্বে ভরত নাট্যম নৃত্য কর্মশালার অংশ গ্রহনকারীদের পরিবেশনায় চমৎকার নৃত্য পরিবেশন করলে অতিথিরা মুগ্ধ সহকারে তা উপভোগ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: