সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদরুলের ফাঁসির দাবিতে মহিলা কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের মানববন্ধন

unnamed-3সিলেট সরকারি মহিলা কলেজের মেধাবী ছাত্রী ডিগ্রী ২য় বর্ষের ফাইনাল পরিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের উপর পরিক্ষা কেন্দ্রে বর্বরোচিত হামলার প্রতিবাদে ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেট সরকারি মহিলা কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে মহিলা কলেজের প্রাক্তন ছাত্রীদের নিয়ে গঠিত সংগঠন অ্যালামনাই এসোসিয়েশন এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

সিলেট সরকারি মহিলা কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের প্রেসিডেন্ট এ.জেড রওশন জেবীন রুবার সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এসোসিয়েশনের ফরিদা নাসরিন, সালমা বাছিত, কুমকুম হাজেরা মারুফা, সামিয়া বেগম, সাজেদা পারভীন, রেহানা পারভীন রেনু, আরিফা সুলতানা পপি, হাসিনা মহিউদ্দিন, কোহিনুর সুলতানা, নাসিমা আক্তার কনা, শারমীন জাহান জুই, জেরিন জামালী প্রমুখ।

মানববন্ধনে সরকারি মহিলা কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দও উপস্থিত ছিলেন। এসময় একাত্মতা পোষন করে বক্তব্য রাখেন মিসেস আসমা কামরান এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, কলেজ ছাত্রী খাদিজার উপর হামলার ঘটনা অত্যন্ত বর্বরোচিত ও অমানবিক। জঘন্যতম এই হামলাকারী বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। কেননা এই বদরুলদের শাস্তি না হলে ভবিষ্যতে নারী সমাজকে আরো কঠিন বিপদের সম্মুখীন হতে হবে। যা কোন সভ্য সমাজের জন্য কাম্য নয়। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: