সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোথায় হারালেন অভিনেতা কাবিলা?

full_210721845_1475757157বিনোদন ডেস্ক: এত গুনে গুনানিত্ব! অনেকেই জানেন না কাবিলার গুনের কথা। পর্দায় তাকে দেখা যায় খল অভিনয়’র সাথে কমেডির মিশ্রণে। ইদানীং চলচ্চিত্রে একেবারে কম দেখা যাচ্ছে তাকে। খল অভিনয়’র সাথে কমেডির মিশ্রণে তাঁর মতো সাম্প্রতিক সময়ে কেউ ছিলেন না। চলচ্চিত্রের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না অভিনেতা কাবিলাকে। ফিল্মি নাম কাবিলা হলেও তাঁর আসল নাম নজরুল ইসলাম শামীম। কাবিলার একটি অন্যতম পরিচয় তিনি একজন জাতীয় বক্সার, খেলেছেন ব্রাদার্স ইউনিয়ন ক্লাবে। ছোটবেলা থেকেই তিনি ফুটবলার হওয়ার স্বপ্ন দেখতেন। আরামবাগ স্পোর্টিং ক্লাবে ফুটবল খেলেছেন একটা সময়। ফুটবলার হিসেবে স্বীকৃতি না পেলেও অভিনয়ে তিনি জাতীয় স্বীকৃতি লাভ করেন। ১৯৮৮ সালে যন্ত্রণা চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রের রঙিন দুনিয়ায় পা রাখেন।

সম্প্রতি তাঁর মোবাইলে ফোন দেওয়া হলে ফোন যিনি রিসিভ করছিলেন তিনি রঙ নম্বর বলে কেটে দিচ্ছিলেন। এফডিসির অনেক চলচ্চিত্র সংশ্লিষ্টরাও বলতে পারছিলেন না কাবিলা কোথায় আছে। সর্বশেষ এফডিসির একটি প্রিমিয়ারে গিয়ে জানা যায় কাবিলা অসুস্থ। তিনি কথাও বলতে পারছিলেন না। গলার রোগে ভুগছিলেন। অনেকেই সেসময় অনুমান করে বলেছিলেন কাবিলা আর ফিল্মে ফিরছেন না।

তবে আজ জানা গেল ভিন্ন কথা। অভিনেতা ওমর সানি শিল্পী সমিতির সদস্যদের খোঁজ খবর রাখেন। তিনি জানান, কাবিলা কিছুদিন আগেও বেশ অসুস্থ ছিলেন। এখন কাবিলা সম্পূর্ণ সুস্থ। আসলেই কি কথা বলতে পারছিলেন না কাবিলা? এমন প্রশ্নের জবাবে সানি বলেন, কথা বলতে পারছিলেন না তা নয়, গলা থেকে আওয়াজ কম বের হচ্ছিল। তপবে থাইল্যান্ড থেকে কাবিলা ট্রিটমেন্ট করে সুস্থ হয়ে ফিরেছেন। আমার সাথে গত সপ্তাহেও কথা হয়েছে।

অভিনেতা সাইমন সাদিক জানালেন আরো হালনাগাদ তথ্য। তিনি জানালেন, কাবিলা বরিশালে একটি শুটিং স্পট বানাচ্ছেন। শিগগির সেটার কাজ শেষ হবে। এছাড়াও অভিনয়ের কাজও করে যাচ্ছেন কাবিলা। শিগগিরই কাবিলার ভক্তরা আবার পর্দায় দেখতে পাবেন।
সূত্র- কালেরকন্ঠ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: