সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘাতক বদরুলের ফাঁসি দাবি করলেন সাবেক এমপি শাম্মী আক্তার

unnamedবিএনপির স্থানীয় সরকার বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক এমপি শাম্মী আক্তার বলেছেন, আমি বৃহত্তর সিলেটের মেয়ে হিসেবে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলাকারী ঘাতক বদরুল আলমের ফাঁসি দাবি করছি। যাতে করে ভবিষৎতে দেশে আর কোনো নতুন বদরুলের সৃষ্টি না হয়। এমন দুঃসাহস কেউ না দেখায়।

বৃহস্পতিবার সকালে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্যে এই দাবির কথা জানান তিনি।
সিলেটে ছাত্রলীগ নেতা বদরুল আলম কর্তৃক নৃশংসতার শিকার খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলার প্রতিবাদে জাতীয়তাবাদী মহিলা দল এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।  

শাম্মী আক্তার সেসময় বলেন, খাদিজা আক্তার নার্গিস ওপর বর্বরতম নৃশংস হামলার ঘটনার আমি তীব্র নিন্দা ও ধিক্কার জানাই। তিনি বলেন, সমগ্র সিলেটের গণমানুষের এখন একটাই দাবি খাদিজার ওপরে নৃশংস হামলাকারী ছাত্রলীগ নেতা ঘাতক বদরুলের ফাঁসি চাই।

শাম্মী আক্তার আরো বলেন, অত্যন্ত বেদনার সঙ্গে বলতে চাই, যখন হাসপাতালের বিছানায় মৃত‌্যুর সঙ্গে খাদিজা পাঞ্জা লড়ছে। তখন তার পাশে গিয়ে সরকার দলীয় নারী রাজনীতিকরা সেলফি তুলছেন। এমন দৃশ্য বড় লজ্জার এবং বেদনার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার দলীয় নারী নেত্রীদের এমন কাণ্ড দেখে আমরা বাকরুদ্ধ হয়ে পড়েছি। তাদের এই কাণ্ড মোটেও সমর্থন যোগ্য নয়।

বিএনপির সাবেক এই এমপি বলেন, যেখানে বদরুল আলমের গর্ভধারিনী মা দিলারা বেগম হামলার বিচার ও হামলাকারী নিজের ঘাতক সন্তানের শাস্তি দাবি করছেন। সেখানে ক্ষমতাসীন সরকার দলীয় নেতারা বদরুলের পক্ষে সাফাই গাইছেন। কোনো অসভ্য বর্বরদের মুখে আমরা সাফাই শুনতে চাই না, বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জাতীয়তাবাদী মহিলা দলের এ মানববন্ধনে এসময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম-সাধরণ সম্পাদক হেলেন জেরিন খান, মহিলা দল নেত্রী পেয়ারা মোস্তফা, নূরজাহান ইয়াসমিন, রাজিয়া আলিম প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: