সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিরপুর স্টেডিয়ামে প্যারা-কমান্ডোদের মহড়া

full_969769796_1475748412খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের আগের মূল আলোচ্য বিষয় ছিল নিরাপত্তা ইস্যু। সফরকারী ইংল্যান্ডকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার আশ্বাস দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হয়ে গেল সেনাবাহিনীর আধাঘণ্টার একটি মহড়া।

শুরু থেকেই বাংলাদেশ সফরের নিরাপত্তা নিয়ে দ্বিধায় ছিল ইংল্যান্ড ক্রিকেট দল। সে সময় তাদের বাংলাদেশ সফর নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। শেষ পর্যন্ত সব শঙ্কা কেটে গেছে। নির্ধারিত সময়েই বাংলাদেশে এসেছেন ইংলিশ ক্রিকেটাররা।

বেলা ১১টা থেকে শুরু হয়ে সাড়ে ১১টা পর্যন্ত চলে এই মহড়া। ইংল্যান্ডের বিপক্ষে এই সিরিজে কোনো নাশকতা হলে তা কীভাবে মোকাবিলা করা হবে, সে উদ্দেশ্যেই এই মহড়া। এই সিরিজে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কাজ করবে সেনাবাহিনী।

এ ব্যাপারে ১ প্যারা-কমান্ডো ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এম এম ইমরুল হাসান সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশ সেনাবাহিনীকে কোনো দায়িত্ব দেওয়া হলে সেটা আমরা সফলভাবে পালন করার জন্য সব সময় প্রস্তুত থাকি। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ-ইংল্যান্ড ক্রিকেট সিরিজের নিরাপত্তার স্বার্থে বাংলাদেশ সেনাবাহিনীর একমাত্র বিশেষায়িত ফোর্স ১ প্যারা-কমান্ডো ব্যাটালিয়ন, বাংলাদেশ আর্মি এভিয়েশন, বাংলাদেশ বিমানবাহিনী ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সমন্বয়ে আমরা কাজ করব।’

আগামীকাল শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু হবে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম ওয়ানডে। একই মাঠে ৯ অক্টোবর হবে দ্বিতীয় ওয়ানডে। ১২ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: